Kode Iklan atau kode lainnya

ভুয়ো শিক্ষকদের মামলা লড়ার জন্য আপার প্রাইমারি থেকে ২৫ কোটি তোলা হয়েছে, বিস্ফোরক দাবি

 SSC

নিউজ ডেস্ক: ভুয়ো শিক্ষকদের মামলা লড়ার জন্য আপার প্রাইমারি থেকে ২৫ কোটি তুলেছে রাজ্য সরকার! এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার এই অভিযোগ করেছেন বিরোধী দলনেতা।

শুভেন্দু অধিকারীর দাবি, “আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের জন্য ফর্মফিলাপ বাবদ রাজ্য ২৭ কোটি টাকা তুলেছে। এর মধ্যে ২ কোটি টাকা খরচ হবে আপার প্রাইমারি পরীক্ষার ক্ষেত্রে। বাকি ২৫ কোটি টাকা ভুয়ো শিক্ষকদের আইনি লড়াইয়ের কাজে ব্যয় করবে সরকার।”

শুভেন্দুর অভিযোগ, “চাকরি দেওয়ার নামে শিক্ষিত বেকারদের কাছ থেকে কোটি কোটি টাকা তুলেছে তৃণমূল। আদালতের নির্দেশে অনেকের চাকরিও গিয়েছে। ভুয়ো শিক্ষকদের পাশে না দাঁড়ালে পার্থর মতো আরও অনেককে জেলে যেতে হবে। তাই আইনি লড়াইয়ের জন্য ওই ২৫ কোটি টাকা খরচ করবে তৃণমূলের সরকার।”

নিয়োগ দুর্নীতি নিয়ে শনিবার রাজ্যের শাসকদলকে নিশানা করেন শুভেন্দু অধিকারী। চাকরি নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শুভেন্দু অধিকারী নিশানা করেন তৃণমূল কংগ্রেসকে। তিনি বলেন, চাকরি হবে না, সব লুঠ হবে।

শুভেন্দু বলেন ফর্মের দাম ৫০০ টাকা। তিনি আরও বলেন, পরীক্ষার জন্য খরচ হবে ২ কোটি টাকা। কিন্তু বাকি ২৫ কোটি টাকা রাজ্য সরকার কী করে খরচ করবে তারও হিসেব দিয়েছেন শুভেন্দু। তিনি বলেন, নিয়োগ দুর্নীতির কারণে যেসব ভুয়ো শিক্ষকরা স্কুলে চাকরি করছে তাদের চাকরি বাঁচাতেই সরকার আইনি লড়াইয়ের জন্য বাকি ২৫ কোটি টাকা খরচ করবেন।

close