Kode Iklan atau kode lainnya

'দারুন কাজ', রাজ্য পুলিশের পুলিশকে প্রশংসায় ভরালেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, কেন?

 অভিজিৎ গঙ্গোপাধ্যায়

নিউজ ডেস্ক: এবার রাজ্যের পুলিশকে প্রশংসায় ভরালেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রাস্তার যানজট দ্রুততার সঙ্গে ছাড়ায় কলকাতা পুলিশ। বিচারপতি এবং আইনজীবীদের গাড়িও অন্য রাস্তা দিয়ে দক্ষতার সঙ্গে বের করে আনা হয়। এই নিয়ে রাজ্যের পুলিশের প্রশংসায় পঞ্চমুখ হলেন বিচারপতি।

রাজ্যের শিক্ষক নিয়োগ কেলেঙ্কারির তদন্ত নিয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি, সিবিআইকে ভরসা করেছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। একাধিক মামলার ক্ষেত্রে রাজ্যের থেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ভরসা করেছেন তিনি।  

এবার রাজ্য পুলিশের প্রশংসা করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। না, নিয়োগ বা অন্য কোনও তদন্ত সংক্রান্ত ইস্যুতে এই প্রশংসা নয়। বরং আদিবাসীদের মিছিলের জন্য স্তব্ধ হওয়া রাস্তাঘাট সামলানোর জন্য পুলিশের প্রশংসা শোনা গেল তাঁর মুখে। 

আদিবাসী সংগঠনের মিছিলের জেরে দিনের কর্মব্যস্ত সময়ে অবরুদ্ধ হয়ে পড়ে একাধিক রাস্তাঘাট। তীব্র যানজটের প্রভাব পড়ে কলকাতা হাইকোর্টের অন্দরেও। বিচারপতিদের গাড়িও আটকে পড়েছিল রাস্তায়। আইনজীবীরাও দীর্ঘক্ষণ আসতে পারেননি আদালতে। এই অবস্থায় রাস্তার যানজট দ্রুততার সঙ্গে ছাড়ায় কলকাতা পুলিশ। বিচারপতি এবং আইনজীবীদের গাড়িও অন্য রাস্তা দিয়ে দক্ষতার সঙ্গে বের করে। 

এরই প্রশংসা করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি এদিন বলেন, অন্যান্য রাজ্যের থেকে যথেষ্ট দক্ষ পশ্চিমবঙ্গ পুলিশ তথা কলকাতা পুলিশ। বিচারপতি জানান, তাঁর গাড়ি আজ অনেক বেশি দক্ষতার সঙ্গে পার করেছে কলকাতা পুলিশ। ট্রাফিক কন্ট্রোল ডিপার্টমেন্ট দারুন কাজ করেছে আজ। ওরা অত্যন্ত দক্ষ। আজ মিডিয়ায় তা আসবে কিনা তিনি জানেন না, তবে তাদের দক্ষতার কথা তিনি বলতে বাধ্য হচ্ছেন।

close