Kode Iklan atau kode lainnya

স্কুলের মিড-ডে মিলের খাবার চুরি, হাতেনাতে ধরা পড়লেন শিক্ষক, ঘটনায় তীব্র উত্তেজনা

শিক্ষকদের কাজ মিড ডে মিল
প্রতীকী চিত্র

নিউজ ডেস্ক: মিড-ডে মিলের খাবার চুরির অভিযোগে হাতেনাতে ধরা পড়লেন স্কুল শিক্ষক। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। স্কুলের মিড ডে মিলের চাল, আলু, সবজি চুরির অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে৷  স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য বরাদ্দ মিড ডে মিলের আলু চুরি করে বাড়ি নিয়ে যাওয়ার পথে হাতে নাতে ধরা পড়লেন এক স্কুল শিক্ষক। 

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার গাড়াপোতা কমলা পুর প্রাইমারি স্কুলে। অভিযুক্ত স্কুল শিক্ষকের নাম প্রণবচন্দ্র দে। তাঁকে স্কুলেই আটকে রেখে বিক্ষোভ দেখালেন অভিভাবকেরা। দীর্ঘদিন ধরেই তিনি ওই স্কুলে শিক্ষকতা করেন।

জানা গেছে, স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন এদিন দুপুরে স্কুল থেকে প্যাকেট ভর্তি আলু নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীরা তাকে হাতে নাতে ধরে ফেলেন। এরপরই উত্তেজিত বাসিন্দারা ওই শিক্ষককে স্কুলে আটকে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন। 

শিক্ষককে আটকে রেখে চলতে থাকে দফায় দফায় বিক্ষোভ। স্কুলের ভেতরে শিক্ষককে আটকে স্থানীয়রা বিক্ষোভ দেখাতে থাকে। স্থানীয়দের দাবি অবিলম্বে এই শিক্ষকের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। স্থানীয়দের আরও দাবি, এর আগেই স্কুলের মিড ডে মিলের জন্য আসা চাল, মটরসহ একাধিক সামগ্রী চুরি করে নিয়ে যান এই শিক্ষক। 

অভিযোগ, ওই শিক্ষক আগেও স্কুল থেকে জিনিস চুরির করেছেন৷ অভিযুক্ত স্ত্রী তৃণমূলের পঞ্চায়েত সদস্যা। সে কারণে শাসকদলের একাধিক ব্যক্তির মদত রয়েছে ওই শিক্ষকের পিছনে। যদিও অভিযুক্ত শিক্ষক প্রণব দে  অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

close