Kode Iklan atau kode lainnya

প্রধান শিক্ষকের সঙ্গে প্রেমের সম্পর্ক স্কুলেরই শিক্ষিকার! শিক্ষিকা স্ত্রীর সঙ্গে তুমুল হাতাহাতি, এরপর…

 শিক্ষককে মারধর

নিউজ ডেস্ক: এবার এক অন্যরকম ঘটনা সামনে এল। স্কুলের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন শিক্ষক-শিক্ষিকারা। শুক্রবার বিদ্যালয়ে শিক্ষক শিক্ষিকাদের মধ্যে হাতাহাতি দেখে হতবাক পড়ুয়ারা। চাঞ্চল্য এই ঘটনা ঘটেছে কোচবিহারের মাথাভাঙা ২ ব্লকের বড় শৌলমারী গ্রাম পঞ্চায়েতের বড় শৌলমারী দেবশিং পাড়া পঞ্চম পরিকল্পনা প্রাথমিক বিদ্যালয়ে। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং তাঁর স্ত্রী একই বিদ্যালয়ে চাকরি করেন দীর্ঘ দিন ধরে। সেই বিদ্যালয়ের অপর শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে প্রধান শিক্ষকের। এমনই মনে করছেন প্রধান শিক্ষকের স্ত্রী।

এই নিয়ে বিদ্যালয়ের মধ্যেই সুর চড়িয়ে বিবাদে জড়িয়ে পড়েন প্রধান শিক্ষকের স্ত্রী এবং অপর শিক্ষিকা। স্কুল ভর্তি ছাত্র-ছাত্রীদের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরা। আর ঘটনায় ক্ষিপ্ত অভিভাবক সহ এলাকাবাসী চড়াও হয়ে সেই শিক্ষক এবং শিক্ষিকাকে আটক করে রাখে। বিদ্যালয় পরিদর্শকের হস্তক্ষেপে শেষ পর্যন্ত শান্ত হয় পরিস্থিতি।

প্রধান শিক্ষকের সঙ্গে ১০ বছর আগে এই বিদ্যালয়ের এক শিক্ষিকার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে তাঁরা বিয়ে করেন। বর্তমানে তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। বেশ কিছুদিন আগে এই বিদ্যালয়ে কাজে যোগ দিয়েছেন অপর এক শিক্ষিকা। তিনি অবিবাহিত। ওই শিক্ষকের স্ত্রীর সন্দেহ, নবনিযুক্ত শিক্ষিকার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাঁর স্বামী। 

যদিও ওই শিক্ষিকা বলছেন, আমি কোনও অন্যায় কাজ করিনি। কোনও প্রমাণ ছাড়াই এই সব রটানো হচ্ছে। আমি স্কুলে পড়াতে আসি। পড়ানোর বিষয়ে কোনও অভিযোগ থাকলে আমি শুনতে রাজি। এ বিষয়ে কোনও কথা বলতে চাননি প্রধান শিক্ষক।

close