Kode Iklan atau kode lainnya

Big News: সুতপা চৌধুরী খুনে ফাঁসির সাজা সুশান্ত চৌধুরীকে, কান্নায় ভেঙে পড়ল প্রেমিকা হত্যাকারী

 সুশান্ত চৌধুরী

নিউজ ডেস্ক: সুতপা চৌধুরী খুনে ফাঁসির সাজাদেওয়া হল সুশান্ত চৌধুরীকে। আদালতে রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন প্রেমিকাকে হত্যায় দোষী। ২০২২ সালের ২ মে মুর্শিদাবাদের বহরমপুরের শহিদ সূর্য সেন রোড দিয়ে মেসে ফিরছিলেন কলেজছাত্রী সুতপা চৌধুরী। সেই সময় রাস্তার উপরেই তাঁকে কুপিয়ে খুন করা হয়।

বৃহস্পতিবার বহরমপুরের তৃতীয় দ্রুত নিষ্পত্তি (ফাস্ট ট্র্যাক) আদালতের অতিরিক্ত ও জেলা দায়রা বিচারক সন্তোষকুমার পাঠক সুশান্ত চৌধুরীকে ফাঁসির সাজা শোনান। এই নিয়ে সুশান্তের আইনজীবী পীযূষ ঘোষ বলেন, “আমার মক্কেল একজন মেধাবী ছাত্র। তার বৃহত্তর ভবিষ্যতের কথা চিন্তা করে অন্ততপক্ষে যাবজ্জীবন কারাদণ্ডের প্রার্থনা করেছিলাম। মহামান্য আদালত তার মৃত্যুদণ্ডের সাজা দিয়েছে। রায়ের কপি পাওয়ার পর মক্কেলের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।”

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছিল, সুতপা ও সুশান্তের মধ্যে এক সময় প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সুতপা ওই সম্পর্ক থেকে সরে আসায় ‘প্রতিশোধ’ নিতেই তাঁকে খুন করে সুশান্ত। পুলিশ জানিয়েছিল, ধৃতকে গ্রেফতারের পর তার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয়। ওই ব্যাগেই মেলে ব্লেড আর ছুরি। তাতে রক্তের দাগও ছিল। উদ্ধার হয় একটি বন্দুকও। আদালত নিশ্চিত হয়েছে সুতপা খুনে দোষী সুশান্ত।

বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদ বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী সুতপার বাড়ি মালদহের ইংরেজ বাজারে। তিনি বহরমপুরে সূর্য সেন রোডে গোরাবাজারে একটি মেসে থাকতেন। সন্ধ্যা ৬টা নাগাদ দুই যুবক এসে তাঁকে মেস থেকে বাইরে আসতে বলে। সুতপা বাইরে এলেই ধারালো অস্ত্র নিয়ে সুশান্ত তাঁর উপর অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁরা বাধা দিতে গেলে তাঁদের উপরও বন্দুক দেখিয়ে চড়াও হয় হামলাকারী। এর পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই দুই যুবক।

close