Kode Iklan atau kode lainnya

নিয়োগ কমিটির সদস্য বা ইন্টার্ভিউয়ার আমার আত্মীয় নয়! জরুরী ভিত্তিতে হলফনামা তলব শিক্ষকদের

শিক্ষকদের জন্য গুরুত্বপূর্ণ নোটিশ

নিউজ ডেস্ক: এবার বেশকিছু শিক্ষকদের জন্য গুরুত্বপূর্ণ নোটিশ দিল  উত্তর 24 পরগনা জেলা প্রাথমিক কাউন্সিল। পূর্ব মেদিনীপুর জেলায় 2009 সালের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী 2012 সালে শিক্ষক নিয়োগ হয়। নিয়োগপত্র শিক্ষকদের মধ্যে কিছু জন উত্তর 24 পরগণায় ট্রান্সফার নিয়ে চলে আসেন। এই সমস্ত  তালিকাভুক্ত শিক্ষকদের 01.08.2023 তারিখে দুপুর 1:00 টায় সংশ্লিষ্ট এসআই/ এস- এর অফিসে পৃথকভাবে হলফনামা জমা দিতে হবে। শিক্ষকদের তালিকা দেখতে নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

নোটিশে বলা হয়েছে, স্কুল শিক্ষা কমিশনারের নির্দেশ অনুসারে, স্কুল শিক্ষা অধিদপ্তর, W.B., 'সমস্ত সাব-ইন্সপেক্টর অফ স্কুল, হাবড়া-I, হাবড়া-II, মধ্যমগ্রাম পূর্ব, মধ্যমগ্রাম, নাহাটা, স্বরূপনগর, বাগদা পূর্ব, বাগদহ পশ্চিম, রাজারহাট, রাজারহাট পশ্চিম, গাইঘাটা, গাইঘাটা পূর্ব, খড়দহ দক্ষিণ, বরানগর, বাণীপুর, বারাসাত পশ্চিম, হারোয়া, সন্দেশখালি উত্তর, গোপালনগর, বেড়াচাঁপা, কামারহাটি নিউ, দেগঙ্গা, হিঙ্গলগঞ্জ, হিঙ্গলগঞ্জ দক্ষিণ, বনগাঁ-I, বনগাঁ-II, দত্তপুকুর সার্কেল, উত্তর 24 পরগনা এতদ্বারা জানানো যাচ্ছে যে তালিকাভুক্ত শিক্ষকদের 01.08.2023 তারিখে 1:00 টার সময় সংশ্লিষ্ট এসআই/এস-এর অফিসে পৃথকভাবে একটি হলফনামা জমা দিতে হবে।

প্রদত্ত নির্ধারিত বিন্যাসে ম্যাজিস্ট্রেট বা নোটারি পাবলিকের সামনে যথাযথভাবে নিশ্চিত করতে হবে যে প্রাথমিক শিক্ষক নিয়োগের জন্য নির্বাচন কমিটির সদস্যদের সাথে তাঁদের সম্পর্ক। হলফনামায় জানাতে হবে নিয়োগ কমিটির সদস্য বা ইন্টার্ভিউয়ারের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। পূর্ব মেদিনীপুরে 2009 সালের বিজ্ঞপ্তিতে নিয়োগ প্রক্রিয়া 2012 সালে জেলা প্রাথমিক কাউন্সিল দ্বারা পরিচালিত হয়েছিল।

যে সমস্ত তালিকাভুক্ত শিক্ষকরা পূর্ব মেদিনীপুর জেলা থেকে উত্তর 24 পরগণায় বদলি হয়েছেন এবং সম্প্রতি তাদের মাদার সার্কেলের কাছে তাদের হলফনামা জমা দিয়েছে, তাদের সংশ্লিষ্ট S./S অফিসে একটি ঘোষণা জমা দিতে হবে 01.08.2023 তারিখেই। এটি আদালতের বিষয় হিসাবে জরুরী হিসাবে বিবেচনা করতে হবে। 

শিক্ষকদের তালিকা দেখতে লিঙ্কে ক্লিক করুন: https://www.wbssc.org.in/2023/07/the-member-of-recruitment-committee-or.html

close