Kode Iklan atau kode lainnya

EMRS: ৪০৬২টি শূন্যপদে শিক্ষণ ও অশিক্ষক কর্মী নিয়োগ চলছে, শুরু আবেদন প্রক্রিয়া, বিজ্ঞপ্তি দেখেনিন

ন্যাশনাল এডুকেশন সোসাইটি ফর ট্রাইবাল স্টুডেন্টস
প্রতীকী চিত্র

নিউজ ডেস্ক: ভালো খবর শিক্ষক হতে চাওয়া চাকরি প্রার্থীদের জন্য। ন্যাশনাল এডুকেশন সোসাইটি ফর ট্রাইবাল স্টুডেন্টস (NESTS) দেশব্যাপী একলব্য মডেল রেসিডেন্সিয়াল স্কুলের (EMRS) জন্য শিক্ষক ও অশিক্ষক কর্মী নিয়োগের জন্য অনলাইন আবেদন আমন্ত্রণ জানিয়েছে।  আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 31.07.2023 পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারেন। 4,062টি শূন্যপদে নিয়োগ করা হবে। 

শূন্যপদ

NESTS, যা ইএমআরএস-এর প্রশাসনিক সংস্থা, বিজ্ঞপ্তি দিয়েছে যে এই শূন্যপদগুলির মধ্যে 303টি এই আবাসিক স্কুলগুলিতে অধ্যক্ষ পদের জন্য, 2,266টি পোস্ট-গ্রাজুয়েট শিক্ষকের পদের জন্য এবং বাকিগুলি ছিল  জুনিয়র সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট, ল্যাব অ্যাটেনডেন্ট এবং অ্যাকাউন্ট্যান্ট। 

EMRS টিচিং এবং নন-টিচিং স্টাফ নিয়োগ বাছাই প্রক্রিয়া

প্রার্থীদের নির্বাচন একটি লিখিত পরীক্ষা/সাক্ষাৎকার বা দক্ষতা পরীক্ষার মাধ্যমে হবে। পরীক্ষার/সাক্ষাৎকারের সঠিক তারিখ, সময় এবং স্থান যথাসময়ে যোগ্য প্রার্থীদের জানানো হবে এবং সেইসাথে এই জাতীয় তথ্য সমিতির (NESTS) অফিসিয়াল ওয়েবসাইটেও পাওয়া যাবে। প্রার্থীদের নির্বাচনের নিয়ম, যোগ্যতার নিয়ম এবং অন্যান্য তথ্য সম্পর্কিত আরও বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইট বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান।

EMRS টিচিং এবং নন-টিচিং স্টাফ নিয়োগের আবেদন প্রক্রিয়া

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র অফিসিয়াল ন্যাশনাল এডুকেশন সোসাইটি ফর ট্রাইবাল স্টুডেন্টস (NESTS) এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। অনলাইনে আবেদনপত্র সফলভাবে জমা দেওয়ার পরে, সিস্টেম-জেনারেটেড রেজিস্ট্রেশন/অ্যাকনলেজমেন্ট স্লিপ কম্পিউটার স্ক্রিনে প্রদর্শিত হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই এটি প্রিন্ট আউট করতে হবে।  সমস্ত যাচাইকরণ যথাসময়ে সম্পন্ন করা হবে।

To see the official notification of the NESTS Teaching & Non-Teaching 2023 Online Form – Click Here

To apply Online for EMRS Recruitment – Link 1 | Link 2 | Link 3

close