Kode Iklan atau kode lainnya

মাধ্যমিক যোগ্যতায় রাজ্যে ৯৪৯টি শূন্যপদে নিয়োগ, বাংলা লিখতে-পড়তে জানতে হবে, বিজ্ঞপ্তি ডাউনলোড করুন

ফসল বিমা অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। এরাজ্যে ভারতীয় কো-অপারেটিভ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের তরফে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হল। শূন্যপদ ৯৪৯টি। অনলাইনে আবেদন করতে হবে। মাধ্যমিকের ফল দেখেই শর্ট লিস্টেড করা হবে।

শূন্যপদ

মোট শূন্যপদ রয়েছে ৯৪৯টি। এর মধ্যে সাধারণ বিভাগের প্রার্থীদের জন্য ৪৪৯টি, বাকি শূন্যপদ সংরক্ষিত। UR OBC SC ST EWS PWD TOTAL:  449 130 111 102 115 42 949

বেতন

ভারতীয় কো-অপারেটিভ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংস্থার তরফে পশ্চিমবঙ্গের জন্য ফসল বিমা অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। প্রতি মাসে মূল বেতন দেওয়া হবে ২১ হাজার টাকা। এর সঙ্গে অন্যান্য ভাতা রয়েছে। 

বয়স

আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। 

শিক্ষাগত যোগ্যতা

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার দিক থেকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। পাশাপাশি, বাংলা ভাষা লিখতে পড়তে এবং বলতে জানতে হবে।

আবেদন প্রক্রিয়া এবং আবেদন ফি

প্রার্থীকে প্রথমে ভারতীয় কো-অপারেটিভ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন ফি জমা করতে হবে ২৫০ টাকা। ১৫ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারতীয় কো-অপারেটিভ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন। 

West Bengal FSA Recruitment 2023

close