Kode Iklan atau kode lainnya

সায়নী ঘোষকে নিয়ে এবার বিরাট মন্তব্য করলেন সুকান্ত মজুমদার, আজ কী হাজিরা দেবেন?

 সায়নী ঘোষ

নিউজ ডেস্ক: প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে তলব করেছে ইডি। ইডি সূত্রে জানা গেছে, রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষের সম্পত্তির সূত্র ধরে নাম এসেছে তৃণমূল যুব নেত্রীর। সম্পত্তি কেনা বেচার সূত্রে আর্থিক লেনদেনের হদিশ পেয়েছেন গোয়েন্দারা।

সায়নী ঘোষকে ইতিমধ্যেই নোটিস পাঠানো হয়েছে। আজ শুক্রবার (৩০ জুন) সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে সায়নীকে। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁর নাম জড়িয়েছে।

নোটিশ পাওয়ার পর থেকেই একাধিক কর্মসূচি বাতিল করেছেন তিনি। কোথাও প্রতিক্রিয়াও দেননি। সেই ইস্যুতে সায়নী ঘোষকে নিশানা করলেন রাজ্য বিজেপি সভাপতি। বললেন, “এরপর সিনেমা বেরবে সায়নী অন্তর্ধান রহস্য।” এবার সায়নীকে বিঁধলেন সুকান্ত। তিনি বলেন, “উনি বোধ হয় ভয় পেয়েছেন। এরপর সিনেমা বেরবে সায়নী অন্তর্ধান রহস্য।” সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) আরও বলেন, “শুনেছি সায়নী যে গাড়ি চড়েন সেটা কুন্তলের টাকায় কেনা। কিন্তু কেন এরকম একজন অভিয়ুক্তের টাকায় গাড়ি চড়েন সায়নী, সেটা উনি বলতে পারবেন।” 

প্রাক্তন যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সম্পত্তির সূত্র ধরে নাম এসেছে তৃণমূল যুব নেত্রীর। সম্পত্তি কেনা বেচার সূত্রে আর্থিক লেনদেনের হদিশ পেয়েছেন গোয়েন্দারা। সেই সঙ্গে নথিও চাওয়া হয়েছে অভিনেত্রীর কাছে। শুধু তাই নয়, গোয়েন্দাদের হাতে কুন্তল-সায়নীর বেশ কিছু চ্যাটও রয়েছে বলে খবর।

কীভাবে সায়নী ঘোষ চিনতেন কুন্তলকে? নিয়োগ দুর্নীতিতে কুন্তল যুক্ত কি না তা সায়নী জানতেন নাকি জানতেন না সেই সকল প্রশ্ন করতে পারেন গোয়েন্দারা।

চলতি বছরের মার্চ মাসে কুন্তলের সঙ্গে পরিচিতি থাকায় ইডির নজরে এসেছিলেন বনি সেনগুপ্ত। কুন্তলের টাকায় গাড়ি কিনেছিলেন তিনি। তা নিয়ে তদন্তকারীদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল তাঁকে।

close