Kode Iklan atau kode lainnya

স্বামীকে ছেড়ে অবিবাহিতা মহিলার প্রেমে হাবুডুবু নতুন বউ, ঘটনায় তুমুল তোলপাড়

অমূল্য দেবনাথ
প্রতীকী চিত্র

নিউজ ডেস্ক: এবার এক অন্যরকম ঘটনা সামনে এল। স্বামীর প্রেমে পোষাল না! অবিবাহিতা মহিলার প্রেমে হাবুডুুবু খাচ্ছেন নতুন বউ। ঘটনায় তুমুল সরগরম। বিহারের জামুইয়ের ঘটনা। এ যেন এক অন্য প্রেমের কাহিনী। এক বিবাহিত মহিলার অন্য একটি অবিবাহিত মেয়ের সঙ্গে প্রেমের ঘটনা সামনে আসায় ঘোর চাঞ্চল্য। বিবাহিত মহিলার স্বামীর আবেদন জানানোর পর ধানবাদ থেকে মহিলা ও তার বন্ধুকে উদ্ধার করেছে পুলিশ।

যদিও উদ্ধার হওয়া বিবাহিতা মহিলা পরিষ্কার জানিয়ে দিয়েছেন এখন তাঁকে তাঁর স্বামীর সঙ্গে থাকতে হয় না। এখন সারা জীবন এখন বন্ধুর সঙ্গেই থাকবেন। অন্যদিকে, অবিবাহিত তরুণীর বন্ধুও জানিয়েছেন, যা খুশি ঘটে যাক, দুজনেই সারাজীবন একসঙ্গে থাকবেন।

জানা গেছে, জামুই জেলার লাচুয়ার এলাকার মোবারকপুরের বাসিন্দা করিশ্মা এই বছরের ফেব্রুয়ারি ২ মাসে ঝাঝার সন্দীপ কুমারের সঙ্গে  বিয়ে করেছিলেন। বিয়ের পর মাস আগে, করিশ্মা তাঁর বন্ধু রাখির সঙ্গে  জামুইয়ের একটি হোটেল থেকে পালিয়ে গিয়েছিল, যার পরে করিশ্মার স্বামী রাধার বিরুদ্ধে অপহরণের মামলা করেছিলেন।

এই ঘটনার তদন্ত করার সময়, পুলিশ তথ্যের ভিত্তিতে ধনবাদ থেকে করিশ্মা এবং তাঁর বন্ধু রাখিকে উদ্ধার করে। করিশ্মা এবং রাখির দুজনেইর  ২৩ বছর বয়সী বলে জানা গেছে। করিশ্মা আগে ধানবাদে থাকতেন, যেখানে একটি ইনস্টিটিউটে কম্পিউটার পড়ার সময় রাখির সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়েছিল। বলা হচ্ছে, তখন থেকেই দুজনের মধ্যে দারুণ বন্ধুত্ব।

গ্রেফতারের পর পর বিবাহিত করিশ্মা জানান, তাঁর স্বামী তাঁকে অত্যাচার-নির্যাতন করতেন, যার জেরে তিনি তাঁর প্রাক্তন বান্ধবীর কাছে  চলে যান। সে তাঁর বন্ধু রাখির সঙ্গে সারাজীবন থাকতে চায়৷  অন্যদিকে, রাখি আরও জানিয়েছেন যে তিনি সারা জীবন করিশ্মার সঙ্গে থাকতে চান, সমাজ বা পরিবার তাকে ভাল বা খারাপ বলুক তাতে তাঁর কিছু আসে যায় না৷  

এই নিয়ে এসডিপিও জানিয়েছেন যে স্বামীর আবেদনের ভিত্তিতে, বিবাহিত মহিলা এবং তাঁর বন্ধু উভয়কেই ধানবাদ থেকে তুলে আনার পর একটি মামলা নথিভুক্ত করে উদ্ধার করা হয়েছে। বিবাহিত স্ত্রীকে আদালতে পেশ করা হবে। তবে মহিলাটি জানিয়েছেন যে তিনি তাঁর নিজের ইচ্ছায় তার মহিলা বন্ধুর সঙ্গে গিয়েছিলেন, যিনি আরও একসঙ্গে থাকতে চান। 

close