Kode Iklan atau kode lainnya

‘সবে বেসন ছাড়া হয়েছে, তেল ছিটবো, পুড় দেব, ছ্যাঁকা দেব’, বিরাট মন্তব্য শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু

নিউজ ডেস্ক: এই মুহূর্তে নিয়োগ দুর্নীতি কাণ্ডে প্রবল চাপে রয়েছে রাজ্য সরকার। পাল্টা দিতে সিপিএম আমলে ‘চিরকুটে’ চাকরি নিয়ে দলীয় স্তরে তদন্ত করছে তৃণমূল। দলের শিক্ষা সেল সবকিছু খতিয়ে দেখছে। এই নিয়ে ফের মুখ খুললেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। ব্রাত্যর সোজা সাপটা হুঁশিয়ারি, 'আমাদের তাড়া দেবেন না। সব বের করব।'

বুধবার শহিদ মিনার প্রাঙ্গণে সমাবেশে ব্রাত্য বসু বলেন, সবকিছুই সবাই দেখতে পাবেন। অপেক্ষায় থাকুন। পার্টি বলবে, কখন সবকিছু বেরবে। এখন সবে তেলে বেসন ছাড়া হয়েছে, আর তাতে ফুটছে, ছ্যাঁকা লাগছে সিপিএমের। ওরা আমাদের বিরুদ্ধে প্রতিদিনই আঙুল তুলছে। আমরা সেমি ইঞ্চিতে জবাব দেব। 

শিক্ষামন্ত্রী বলেন, "আমাদের তাড়া দেবেন না, সব বের হবে। আমাদের পার্টি জানে কখন সেটা বের করতে হবে। যে কয়েকজনের নাম বেরিয়েছে, তাঁরাই চাইছেন বাকি তালিকা বের হোক। আপনারা দেখেছেন পার্টির একটা বৈঠকে আমাদের দলের সুপ্রিমো দলের শিক্ষা সেলের চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন সিপিআইএম আমলে যাঁর যাঁর ভুলভাবে চাকরি হয়েছে, তাঁদের তালিকা বের করুন। এটা পার্টি স্তরে আলোচনা হয়েছে।”

তবে নাম প্রকাশে ধীরে চলো নীতি গ্রহণ করা হবে বলে বুঝিয়ে দিলেন শিক্ষামন্ত্রী। ব্রাত্য বসু বলেন, 'যে কটা নাম এখন কড়াইতে ফুটছে, তাঁদের আমরা মাঝে মধ্যে বেসন দেব, তেল ছিটবো, পুড় দেব। ছ্যাঁকা দেব। হাতায় করে তুলবো আবার নামাবো। যে অসভ্যতা সিপিআইএম আমাদের সঙ্গে করেছে, তার জবাব পাবে।"

close