Kode Iklan atau kode lainnya

Exclusive: বিধানসভা অধিবেশন চলাকালীন মোবাইলে নীলছবিতে মগ্ন বিধায়ক! ঘটনার ভিডিয়ো ভাইরাল

মোবাইলে নীলছবিতে মগ্ন বিধায়ক

নিউজ ডেস্ক: ত্রিপুরা বিধানসভা অধিবেশন চলাকালীন ভারতীয় জনতা পার্টির বিধায়ক যাদব লাল নাথকে পর্ন দেখতে দেখা গেছে।  বিধানসভা অধিবেশন চলাকালীন বাগবাসা কেন্দ্রের বিজেপি বিধায়কের ফোনে ক্লিপটি চলছিল।  দৃশ্যটি ক্যামেরায় ধরা পড়ে এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ঘটনাটি ঘটেছে যখন বিধানসভা রাজ্য বাজেট সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা চলছিল।  বক্তব্য রাখছিলেন স্পিকার ও অন্যান্য বিধায়করা।  এই ভিডিওটি নাথের পিছনে বসে থাকা একজনের ধারণ করেছে, ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যে নাথ তার আঙুল দিয়ে ফোনের পর্দা স্ক্রোল করছেন।  দলীয় সূত্র জানিয়েছে, দল ওই বিজেপি বিধায়কের কাছে ব্যাখ্যা চেয়েছে এবং তাকে তলব করেছে। ওই বিধায়ক এখনও ভিডিওটি নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।  সূত্র জানায়, অধিবেশন শেষ হওয়ার পরপরই তিনি বিধানসভা প্রাঙ্গণ ত্যাগ করেন।

এটি এমন কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।  অতীতেও এই ঘটনা সামনে এসেছে।  2012 সালে, কর্ণাটকের বিজেপি সরকারের দুই মন্ত্রী বিধানসভার কার্যক্রম চলাকালীন মোবাইল ফোনে একটি অশ্লীল ক্লিপ দেখার অভিযোগে ক্যামেরায় ধরা পড়েছিলেন। যদিও ওই বিধায়করা জানিয়েছিলেন, তথ্য সংগ্রহ করতে এবং রেভ পার্টি সম্পর্কে আরও জানতে ভিডিওটি দেখছিলেন।

মন্ত্রী লক্ষ্মণ সাভাদি এবং মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী সি সি পাটিলকে এই ঘটনার সাথে জড়িত পাওয়া যায়।  2019 সালে, কর্ণাটক মহিলা কংগ্রেস কর্মীরা লক্ষ্মণ সাভাদির বিরুদ্ধে প্রতিবাদ করে এবং প্রধানমন্ত্রী মোদী এবং অমিত শাহকে তাকে বরখাস্ত করার দাবি করেছিলেন।  সম্প্রতি বিহারের পাটনা জংশন রেলস্টেশনে প্রায় তিন মিনিট টিভি স্ক্রিনে বিজ্ঞাপনের পরিবর্তে একটি পর্ণ ক্লিপ চালানো হয়।

close