Kode Iklan atau kode lainnya

চুঁচুড়া থেকে ধরে আনছে ইডি, কলকাতার কাউকে খুঁজে পাচ্ছে না! কেন এমনটি বললেন পার্থ চট্টোপাধ্যায়?

নিউজ ডেস্ক: কলকাতায় কাউকে খুঁজে পাচ্ছে না, চুঁচুড়া থেকে ধরে আনছে ইডি! কোর্টে ঘনিষ্ঠদের কাছে ক্ষোভ প্রকাশ করলেন পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা নাগাদ পার্থ সহ অন্যান্য অভিযুক্তদের আলিপুরের জেলা দেওয়ানি ও দায়রা আদালতে নিয়ে আসা হয়। স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ইডি। 

নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার হয়েছেন হুগলি জেলার একাধিক তৃণমূল নেতা। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অভিযোগ করেছে, ধৃতদের সঙ্গে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের যোগ রয়েছে। সেই যোগসূত্রের দাবি বৃহস্পতিবার উড়িয়ে দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ। পার্থ বারেবারে নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন। বৃহস্পতিবার, আদালত চত্বরে ঘনিষ্ঠ মহলে তিনি দাবি করেছেন, ইডি কলকাতায় কাউকে খুঁজে পাচ্ছে না। চুঁচুড়া থেকে ধরে আনছে। পাশাপাশি তাঁর দাবি, অয়ন শীল বা কুন্তল ঘোষ, কাউকেই তিনি চেনেন না।

আর ‘চোর’ নয়, এবার রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে দেখে ‘জিন্দাবাদ’ স্লোগান উঠল! তবে এই স্লোগান শুনে এদিন নীরবই রইলেন প্রাক্তন মন্ত্রী। আদালতের বাইরে কয়েক জন ‘জিন্দাবাদ’ স্লোগান দেন। এর আগের শুনানিতে পার্থকে দেখেই কয়েকজন চোর চোর বলে স্লোগান দিতে থাকেন। এদিন, ঠিক তার উল্টোটা হল। পার্থকে থেকেই কয়েকজন জিন্দাবাদ বলতে থাকেন, যা বর্তমান পরিস্থিতিতে যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

close