Kode Iklan atau kode lainnya

‘জনগণের টাকা নিয়ে পেনডাউন করবেন? টাকা নিচ্ছে, পেনশন নিচ্ছে’, বড় দাবি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

চাকরি মমতা বন্দ্যোপাধ্যায়
ফাইল চিত্র

নিউজ ডেস্ক: বৃহস্পতিবার রেড রোডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্নার দ্বিতীয় দিন। সকাল ৯টায় ধর্না মঞ্চে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সরকারের আর্থিক বঞ্চনার অভিযোগে প্রতিবাদে ধর্নায় বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ দ্বিতীয় দিন। বুধবার দুপুর ১২টা থেকে রেড রোডে আম্বেদকরের মূর্তির সামনে ধর্না শুরু করেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাত কাটান অবস্থান মঞ্চেই। 

ধর্না মঞ্চ থেকে ফের আন্দোলনরত রাজ্য সরকারি কর্মীদের আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জনগণের টাকা নিয়ে পেনডাউন করার কথা বলেন তিনি। রেড রোডের ধরনা মঞ্চ থেকে ডিএ আন্দোলনকারীদের ফের আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কটাক্ষ, “জনগণের টাকা নিয়ে পেনডাউন করবেন? যারা পেনডাউন করেছেন তারা চিরকুটে চাকরি পেয়েছেন। সব ফাইল খুঁজে বের করতে বলেছেন। টাকা নিচ্ছে। পেনশন নিচ্ছে। আরও চাই।”  

চিরকুটে চাকরি নিয়ে এদিন ফের সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেন, “”গণশক্তিকে ধরুন না কতজন আছেন? বউরা চিরকুটে চাকরি পেয়েছিল। ৫৫-৬০ হাজার টাকা পেনশন পায়। এখনও সিপিএমের লোকেরা বসে আছে। এরা হচ্ছে কর্মনাশা, সর্বনাশা। বাম আর রাম, রামচন্দ্রকে বলছি না, এক হয়ে বলছে আমরা সব কাজ পেয়ে যাই। বিজেপি-সিপিএমের লোক কো-অর্ডিনেশন কমিটির সঙ্গে মিশে আছে। সব ফাইল খুঁজে বের করুন।”

close