Kode Iklan atau kode lainnya

ইন্টারভিউ ছাড়া ৬৮০ জনের চাকরি দেওয়া হয়েছে! বড় অভিযোগ সামনে এল

নিয়োগ দুর্নীতি

নিউজ ডেস্ক: এই মুহূর্তে নিয়োগ দুর্নীতি কাণ্ডে প্রবল চাপে রয়েছে রাজ্য সরকার। এই অবস্থায় পাল্টা আক্রমণের পথ বেছে নিয়েছে রাজ্যের শাসকদল। বাম আমলের দুর্নীতি সহ বিভিন্ন বিষয় তুলে ধরা হচ্ছে। নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার বড় মন্তব্য করলেন পশ্চিম মেদিনীপুর জেলার কোঅর্ডিনেটর অজিত মাইতি।  ‘ইন্টারভিউ ছাড়া ৬৮০ জনের চাকরি’, সূর্যকান্ত-সুজন-দিলীপ-হিরণের নাম ধরে ধরে অভিযোগ করলেন তিনি।

কেবল পশ্চিম মেদিনীপুরের ৬৮০ জনকে ইন্টারভিউ ছাড়া নিয়োগ করা হয়েছিল বলে বিস্ফোরক দাবি করেছেন অজিত। নিয়োগ দুর্নীতি নিয়ে ফের চাঁচাছোলা আক্রমণ করতে গিয়ে সিপিএম নেতা সুজন চক্রবর্তী থেকে সূর্যকান্ত মিশ্র, সুশান্ত ঘোষদের একযোগে নিশানা করেছেন তিনি।

অজিত মাইতি আবার প্রশ্ন তুলেছেন, “শুধু তৃণমূলের আমলে নিয়োগ দুর্নীতি নিয়ে এত হইচই। বাকি সময়ের নিয়োগ দুর্নীতি নিয়ে এত প্রশ্ন উঠছে না কেন?” 

নিয়োগ দুর্নীতি নিয়ে, অজিত মাইতির দাবি, সুশান্ত ঘোষের পরিবারের ২২ জন সদস্য ইন্টারভিউ ছাড়া বেআইনিভাবে চাকরি পেয়েছেন। তাঁর আরও বক্তব্য, “বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ৩০০ জনকে চাকরি দেওয়া হয়েছে ইন্টারভিউ ছাড়াই। মেদিনীপুর কলেজে ইন্টারভিউ ছাড়া ৮২ জনকে বেআইনিভাবে চাকরি দেওয়া হয়েছে। হিসাব করে পাওয়া গিয়েছে সারা জেলায় ৬৮০ জনকে বেআইনি নিয়োগ দিয়েছে সিপিএম।”

close