Kode Iklan atau kode lainnya

SSC-TET: ‘পাকা ছোকরা, আমার নামে মিথ্যে বলছে’, কুন্তল ঘোষকে নিয়ে বড় মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের

নিউজ ডেস্ক: নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের উপর ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। 'আমি কুন্তলকে চিনি না', জেলে মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের! এই মুহূর্তে প্রেসিডেন্সি জেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায় এবং কুন্তল ঘোষ।

তাপসকে দেখে দুর্নীতি কাণ্ডে ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল সম্পর্কে ক্ষোভ উগরে দেন পার্থ। বলেন, "পাকা ছোকরা। আমার নামে মিথ্যে বলছে। আমার সঙ্গে কোনও দিন দেখাই হয়নি। আমি চিনিও না। জানিও না।" এই সব শুনে নাকি পার্থকে প্রবোধ দেন তাপস। বলেন, "কী আর করবেন স্যার! কুন্তল যা ইচ্ছে বলছে।"

জেল সূত্রে খবর, এই জেলেরই ১৪ নম্বর সেল-এ রাখা হয়েছে তাপস মণ্ডল, নীলাদ্রি ঘোষ এবং অশোক সাহা-সহ তিনজনকে। তার পাশের সেলে রয়েছেন সুদীপ্ত সেন। আর তার ঠিক পাশের সেলে মানিক ভট্টাচাৰ্য। আর মানিকের ঠিক পাশের সেলেই রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

জানা গেছে, বেশ কিছুদিন পরে ঘনিষ্ঠ 'বন্ধু' তাপস মণ্ডলকে দেখে দীর্ঘক্ষণ কথা বলেন টেট দুর্নীতি কাণ্ডে ধৃত মানিক ভট্টাচার্য। তাপসের শারীরিক অবস্থা নিয়ে নিয়ে তিনি পরামর্শ দেন, "তুমি এখানেই থাকো। সেলেই থাকো। জেল হাসপাতালের অবস্থা ভাল নয়।" 

close