Kode Iklan atau kode lainnya

‘ট্যাক্সি করে ওখানে যেতেন’, নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার সামনে এল আরও একজনের নাম, কে তিনি?

 বিভাস অধিকারী

নিউজ ডেস্ক: নিয়োগ দুর্নীতি কাণ্ডে প্রায় প্রতিদিনই নিত্য নতুন তথ্য সামনে আসছে। সেই সঙ্গে প্রকাশ পাচ্ছে একাধিক জনের ভূমিকা। দুর্নীতি কাণ্ডে সামনে এল আরও একটি নাম। তিনি হলেও বিভাস অধিকারী। দুর্নীতি কাণ্ডে তার নাম নিয়েছেন গোপাল দলপতিও। 

বিভাসকে নিয়ে গোপাল দলপতির দাবি, “মানিক ভট্টাচার্য নাকি বিভাস অধিকারীর ফ্ল্যাটে যেতেন শুনেছি। আমহার্স্ট স্ট্রিটের ফ্ল্যাটে যেতেন। নিজের গাড়ি ছেড়ে হলুদ ট্যাক্সি করে ওখানে যেতেন। প্রচুর নাকি লেনদেনের ব্যাপার হয়েছে, এরকম আমি খবর পেয়েছি।”

যদিও সমস্ত দায় অস্বীকার করে বিভাস অধিকারী বলেন, “২০১৯ সালের ৬ জুন আমার দুর্ঘটনা হয়। তিনটে বছর, এখনও আমি অসুস্থ। দলপতিকে আমি জীবনে চিনিও না। চারটে ফটো রেখে ওনাকে দেখালে বলতে পারবেন না কোনটা বিভাস অধিকারী। কুন্তল, দলপতিদের সঙ্গে কোনও সম্পর্কও নেই। জীবনে দেখাও হয়নি। এখন চোর ডাকাতরা বাঁচার জন্য অনেকের নাম করে। সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার।”

বিভাসের এই কথা শুনে গোপালের মুখে রবীন্দ্রনাথ ঠাকুরের দুই বিঘা জমির সেই জনপ্রিয় লাইন ‘তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে’। গোপাল দলপতি বলেন, “আমাকে চোর বলছে? উনি সাধু হয়ে গিয়েছেন। ভাল কথা।”

close