Kode Iklan atau kode lainnya

‘আমার কাছে টাকা চাওয়া নিয়ে কোনও ফোন আসেনি’, হৈমন্তীর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া নাম নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ মিঠুনের

মিঠুন মাইতি

নিউজ ডেস্ক: হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া তালিকায় নাম রয়েছে! তবে টাকা দেওয়ার অভিযোগ অস্বীকার করলেন খানাকুলের মিঠুন মাইতি। গোপাল দলপতির স্ত্রী হৈমন্ত্রী গঙ্গোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়ায় প্রাইমারি টেটের তালিকায় নাম দেখা গেল হুগলি জেলার খানাকুলের ওই যুবকের।

এই নিয়ে খানাকুলের চিংড়া অঞ্চলের যুবক মিঠুন মাইতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ক্ষোভ প্রকাশ করেন। এই কথা সামনে আসতে মিঠুন ও তাঁর পরিবারের সদস্যরা রীতিমতো অবাক হয়ে যান। রীতিমতো ক্ষোভ উগরে দেন মিঠুন।

মিঠুন বলেন, "আমার নাম কীভাবে গেল তা বলতে পারব না। নাম পাওয়া বা না পাওয়ার উপর কোনও কিছু নির্ভর করে না। কারণ আমরা বিভিন্ন মামলার সঙ্গে যুক্ত, সেই নথিতে নাম থাকতে পারে। যাঁদের নাম দুর্নীতিতে উঠে এসেছে তাঁরা পর্ষদ অফিস থেকে কোনওভাবে এই নথি সামনে নিয়ে আসতে পারে। ওখান থেকে নামের তালিকা নিয়ে প্রার্থীদের থেকে টাকা চাওয়া হয়ে থাকতে পারে। কিন্তু, আমার কাছে এরম কোনও ফোন আসেনি।"

তিনি আরও বলেন, "আমি চাকরি পাইনি, বরং চাকরি না পেয়ে আমরা মামলা করেছি। আমি নিয়োগ সংক্রান্ত অনেকগুলি মামলার সঙ্গে যুক্ত। নাম কীভাবে গেল ইডি, সিবিআইয়ের মতো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি দেখুক। আমি ২০১৪ সালে টেট পাশ করেছিলাম, কিন্তু ইন্টারভিউতে হয়নি। অনেকে ইন্টারভিউ না দিয়েও এলাকায় চাকরি পেয়েছে। আমরা দুর্নীতির শিকার। সেই কারণে যোগ্যরা আজকে রাস্তায় বসে আন্দোলন করছে।"

close