Kode Iklan atau kode lainnya

Big News: ফের জয়ী বাম-বিজেপি-কংগ্রেস জোট, একেবারে ধরাশায়ী তৃণমূল, কোথায়?

নিউজ ডেস্ক: বড় জয় বিরোধীদের, পর্যদুস্থ রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। নন্দকুমারের পর ফের জয়ী বাম-বিজেপি-কংগ্রেস জোট, ধরাশায়ী তৃণমূল। এগরার সমবায় নির্বাচনে জয় পেল বিরোধীরা।

ভোটের ফল প্রকাশ হতেই উচ্ছাসিত কর্মী সমর্থকরা। এগরার সমবায় সমিতির নির্বাচনে নয়টি আসনেই জয়ী হল বিরোধী জোট। একেবারে খালি হাতে ফিরতে হল তৃণমূল কংগ্রেসকে। জানা গেছে, এগরার নস্করপুর সমবায় সমিতির ভোট ছিল। সেখানে বাম-বিজেপি-কংগ্রেস একসঙ্গে জোট বেঁধে লড়াই করে। আর তাতেই সাফল্য মিলেছে বিরোধীদের। 

সমবায় নির্বাচনের এই ফলে খুশি বিরোধীরা। বিরোধীদের দাবি, এইভাবে জোট করে পঞ্চায়েত নির্বাচনে লড়লে তৃণমূলকে প্রতিহত করা যাবে। যদিও, এই ফলকে একটা বিচ্ছিন্ন ঘটনা হসাবেই দেখছে তৃণমূল।

এই নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, "এগরার ফল একটি বিচ্ছিন্ন ঘটনা। আজই পূর্ব মেদিনীপুরের আরও দুটি সমবায় নিবার্চন হয়েছে। সেখানে গোহারা হেরেছে এই বিরোধী জোট। সেখানেই এই মডেল পুরোপুরি ব্যর্থ হয়েছে। আপনি যদি গোটা পূর্ব মেদিনীপুরের সমবায় নির্বাচনের ভোটের ফল দেখেন, তবে দেখতে পাবেন মাত্র দুটো বা তিনটি আসনে জিতেছে এই জোট। বাকি সবগুলোই জিতেছে তৃণমূল।"

close