Kode Iklan atau kode lainnya

ভুয়ো নিয়োগ কাণ্ডে প্রধান শিক্ষকের বিরুদ্ধে এফআইআর DI-এর, SSC-র কাছে রিপোর্ট তলব CID-র

নিউজ ডেস্ক: কলকাতা হাইকোর্টের নির্দেশ মত জোরকদমে তদন্তে নেমেছে সিআইডি। অন্যের তথ্য জাল করে মুর্শিদাবাদের স্কুলে শিক্ষক নিয়োগে অনিয়ম নিয়ে এবার স্কুল সার্ভিস কমিশনের (SSC) কাছে রিপোর্ট চাইল CID. গোয়েন্দারা স্কুলের অন্যান্য শিক্ষককেও জিজ্ঞাসাবাদ করবেন। পাশাপাশি তাদের বয়ানও রেকর্ড করা হবে। 

অন্যের মেমো নম্বর জাল করে মুর্শিদাবাদে একটি হাইস্কুলে শিক্ষক পদে কর্মরত অনিমেষ তিওয়ারি! এমনই অভিযোগ সামনে এসেছে। সেই ঘটনায় কলকাতা হাইকোর্টের নির্দেশে তদন্ত শুরু করেছে রাজ্যের গোয়েন্দা সংস্থা সিআইডি (সিআইডি)। তদন্তে নেমে এবার স্কুল সার্ভিস কমিশনের কাছ থেকে রিপোর্ট চাইলেন গোয়েন্দারা। অনিমেষের নিয়োগ সংক্রান্ত তথ্য স্কুল সার্ভিস কমিশনের কাছে চেয়ে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই সিআইডির গোয়েন্দারা ওই স্কুলের প্রধান শিক্ষক অনিমেষ তিওয়ারির বাবা অসিত তিওয়ারিকে জিজ্ঞাসাবাদ করেছেন।

মুর্শিদাবাদের বহরমপুরের প্রাক্তন ও বর্তমান স্কুল পরিদর্শক, স্কুল পরিচালন সমিতির চেয়ারম্যান এবং জেলা শিক্ষা দফতরের একাধিক আধিকারিককে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক অনিমেষ তিওয়ারি এবং তাঁর বাবা তথা প্রধান শিক্ষক অসিত তিওয়ারির বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় এফআইআর করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিদ্যালয় পরিদর্শক অমরকুমার শীল। 

close