Kode Iklan atau kode lainnya

এবার ২০২২ সালের TET-এর শতাধিক অ্যাডমিট ও OMR শিট মিলল! তবে কী চলতি নিয়োগ প্রক্রিয়াতেও…

 

নিউজ ডেস্ক: রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে প্রায় প্রতিদিনই চাঞ্চল্যকর সব তথ্য সামনে আসছে। ইডি-র হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষ। এবার কুন্তলের বাড়ি থেকে উদ্ধার ২০২২ সালের TET-র শতাধিক অ্যাডমিট ও OMR শিট! ঘটনায় চাঞ্চল্য শুরু হয়েছে।

তবে কী গত ১১ ডিসেম্বর আয়োজিত প্রাথমিক টেটের পরীক্ষা নিয়েও দুর্নীতি করার চেষ্ঠা হয়েছে? ইডি (ED) সূত্রে পাওয়া এক তথ্য প্রকাশ্যে আসার পরই প্রশ্ন উঠে গেল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে, গত ১১ ডিসেম্বর টেটে পরীক্ষা দিয়েছেন এমন কয়েকশ প্রার্থীর একাধিক নথি উদ্ধার হয়েছে কুন্তল ঘোষের লেকটাউনের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে। 

এর আগে তল্লাশি করার সময় কুন্তল বাড়ি থেকে একাধিক ডায়েরি ও বিপুল নথি উদ্ধার হয়েছে। কুন্তলকে জেরা করার সঙ্গেই সেই নথি পরীক্ষা করা শুরু করছিলেন ইডির তদন্তকারী গোয়েন্দারা। আর সেই নথির মধ্যে থেকেই বেরিয়ে এসেছে গত ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়া প্রাথমিক টেট পরীক্ষার্থীদের কয়েকশো অ্যাডমিড কার্ডের প্রতিলিপি। এর সঙ্গে পাওয়া গেছে OMR শিট ও ডিএলএড সার্টিফিকেটও। ইডি জানিয়েছে অন্তত ১০০-র বেশি প্রার্থীর নথি উদ্ধার হয়েছে এখান থেকে।

তাহলে কি ২০২২ সালের টেটের চাকরিও বিক্রি করার পরিকল্পনা করে ফেলেছিলেন কুন্তল ঘোষরা? কেন এই নথি তাঁর ফ্ল্যাটে ছিল জানার চেষ্টা করছেন গোয়েন্দারা। কুন্তলও এই বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেনি বলে জানা যাচ্ছে।

close