Kode Iklan atau kode lainnya

প্রাথমিকে স্বচ্ছ নিয়োগে বড় পদক্ষেপ রাজ্যের! গ্রিভান্স পোর্টাল খুলে দায়িত্ব দেওয়া হল গেজেটেড আধিকারিককে

প্রাথমিকে স্বচ্ছ নিয়োগে বড় পদক্ষেপ রাজ্যের! গ্রিভান্স পোর্টাল খুলে দায়িত্ব দেওয়া হল গেজেটেড আধিকারিককে

নিউজ ডেস্ক: দায়িত্ব গ্রহণের পরেই স্বচ্ছ ভাবে নিয়োগের প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল। অভিযোগ শোনার জন্য গ্রিভান্স সেল খোলার প্রতিশ্রুতি দিয়েছিলেন। মঙ্গলবার সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ।

http://wbbprimaryeducation.org ওয়েবসাইটে সুনির্দিষ্ট পোর্টালটিতে অভিযোগ জানাতে যাবে। গৌতমবাবু বলেন, একজন গেজেটেড আধিকারিককে এই দায়িত্বে রাখা হয়েছে। অভিযোগের গুরুত্ব বুঝে শুনানিও হতে পারে।

প্রাথমিক শিক্ষা পর্ষদের পক্ষ থেকে মঙ্গলবার একটি নোটিশ জারি করে বলা হয়েছে, পর্ষদ একটি গ্রিভান্স পোর্টাল তৈরি করছে, সেখানে যেকেউ অভিযোগ জানাতে পারবেন। চাকরি প্রার্থীদের বিষয়ে হোক, নিয়োগে সমস্যা, বা শিক্ষক-শিক্ষিকাদের কোনও সমস্যার কথা সরাসরি এই বোর্ডে জানাতে পারবেন তাঁরা। পর্ষদের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযোগ জমা পড়ার সঙ্গে সঙ্গে দ্রুত পদক্ষেপ করা হবে। 

এর আগে, প্রাথমিক শিক্ষা পর্ষদে নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি প্রথম দিনেই সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, তিনি সমস্ত দিকে কড়া হাতে পরিচালনা করবেন। বলেছিলেন তাঁর লক্ষ্য থাকবে যাতে অভিযোগের সংখ্য়া শূন্য়তে পৌঁছে যায়। সেই লক্ষ্য়েই তিনি কাজ করবেন। পাশাপাশি তিনি বলেছিলেন, প্রতিবছর যাতে প্রাথমিকের টেট হয়, পাশাপাশি যাতে নিয়োগ প্রক্রিয়াও চলে সুষ্ঠ ভাবে, তা নিশ্চিত করা হবে।

close