Kode Iklan atau kode lainnya

চাকরির নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা শিক্ষকের, রাস্তায় ধরে বেদম ‘ধোলাই’ দিলেন চাকরিপ্রার্থী

চাকরির নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা শিক্ষকের, রাস্তায় ধরে বেদম  ‘ধোলাই’ দিলেন চাকরিপ্রার্থী

নিউজ ডেস্ক: চাকরি দেওয়ার নামে প্রতারণায় অভিযুক্ত খোদ প্রাথমিক শিক্ষকই! মাঝ রাস্তায় ওই শিক্ষককে বেদম ধোলাই দিলেন চাকরিপ্রার্থীর আত্মীয়রা।  বাঁকুড়ার সোনামুখীতে মাঝ রাস্তায় ওই শিক্ষককে ‘ধোলাই’ দিলেন চাকরিপ্রার্থী ও তার পরিবার। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে সোনামুখী থানা এলাকার রাধামোহনপুর পঞ্চায়েতের টাবাজার সংলগ্ন এলাকায়। 

জানা গেছে, সোনামুখী থানা এলাকার ইসবপুর প্রাথমিক বিদ্যালয় শিক্ষকতা করেন জ্যোতির্ময় বাউরী। তিনি দুর্গাপুরের বাসিন্দা। সম্প্রতি তিনি মনুই গ্রামের বাসিন্দা সুনীল কুমার মণ্ডল নামে এক ব্যক্তির ছেলেকে স্বাস্থ্য দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নামে টোপ দেন বলে অভিযোগ। কিন্তু তার জন্য ৯ লক্ষ টাকা দাবি করেন। নিজের জমি বিক্রি করে মোট চার দফায় ছেলের চাকরির জন্য তুলে দেন ৮ লক্ষ ৮৩ হাজার ৫০০ টাকা। 

এরপরেই ওই শিক্ষকের প্রতারণা শুরু হয়। অভিযোগ, স্কুল শিক্ষক প্রথমে কল্যাণী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নামে একটি ভুয়ো নিয়োগপত্র তৈরি করে চাকরীপ্রার্থীর হাতে দেন। কিন্তু সেই চিঠি নিয়ে হাসপাতালে গিয়ে সুনীলবাবু জানতে পারেন নিয়োগপত্রটি ভুয়ো। এরপর জ্যোতির্ময়কে চেপে ধরা হলে তিনি আবারও ভুয়ো নিয়োগপত্র দেন। এরপরই মঙ্গলবার ওই প্রাথমিক শিক্ষক স্কুলে যাওয়ার সময় টাকবাজার সংলগ্ন এলাকায় তার পথ আটকান সুনীলবাবু ও তার ছেলে। মাঝ রাস্তায় মারধর করা হয় তাকে। 

সুনীলবাবু জানান যে, চাকরি দেওয়ার নামে দীর্ঘদিন ধরে লোভ দেখানো হয়েছে তাদের। তিনি না বুঝেই সেই ফাঁদে পা দিয়েছেন। চাকরি না মেলায় তিনি একাধিকবার টাকাও ফেরত চেয়েছেন। কিন্তু তা মিলেনি। 

পরে পুলিশি হস্তক্ষেপে অভিযুক্ত শিক্ষক জ্যোতির্ময় বাউরীকে উদ্ধার করে পুলিশ। এদিকে, গণধোলাইয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও অভিযুক্ত বিষয়টি অস্বীকার করেছে।

এদিকে, টাকার বদলে চাকরি দেওয়ার অভিযোগটি সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিযুক্ত। এই বিষয়ে অভিযুক্ত শিক্ষক বলেন, ‘আমি টাকা নিইনি। আমি মাস্টার করি। আমার বিরুদ্ধে পুরোপুরি মিথ্যা অভিযোগ করা হয়েছে। ওরা কোনও প্রমাণ দেখাতে পারেনি।’

close