Kode Iklan atau kode lainnya

কেষ্টর মতো এত সাহায্যকারী ছেলে খুব কম দেখেছি, পার্থ কী করেছে আমি জানি না: মমতা বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: গোরুপাচার মামলায় গ্রেফতার হয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সোমবার তৃণমূলের ছাত্র পরিষদের মহাসমাবেশে বক্তব্য রাখার সময় তাঁকে প্রশংসা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "কেষ্টর মতো এত সাহায্যকারী ছেলে খুব কম দেখেছি।" একই সঙ্গে ইডি-সিবিআইকে আক্রমণ করলেন তিনি। 

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “কেষ্টর মতো সাহায্যকারী ছেলে হয় না।” তবে এদিন শুধু কেষ্ট নয়, পার্থ চট্টোপাধ্যায়ের নামও শোনা যায় দলনেত্রীর মুখে। তিনি বলেন, “পার্থ কী করেছে আমি জানি না। সেটা বিচারাধীন, তবে তৃণমূলের বিরুদ্ধে কুৎসা করা হচ্ছে। চক্রান্ত চলছে।”

মমতা আরও বলেন, "ED-CBI দিয়ে বাড়ি বাড়ি থেকে টাকা লুট করা হচ্ছে। তৃণমূলের নামে বদনাম করা হচ্ছে। পার্থও চোর, কেষ্টও চোর, ববিও চোর, অভিষেকও চোর, মমতাও চোর। সাধু কে? আমাকে জিজ্ঞাসা করা হচ্ছে, আমার কত সম্পত্তি? প্রজাদারি জমিতে থাকি আমরা। ৭০ বছর ধরে বাবা থাকতেন। আমি আর আমার মা থাকতাম। বাকি ভাই বোনেরা সব নিজেদের আলাদা সংসার আলাদা বাড়ি। ১৯৯১ সালের পর থেকে কোনওদিন এগজিকিউটিভ ক্লাসে চড়িনি। ১২ বছর ধরে কোনও টাকা নিইনি। বড় বড় কথা বলা হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় কিছু বলে না তাই? আমি রাজনীতিতে এসেছিলাম সমাজসেবা করব বলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের গায়ে কালি লাগানোর চেষ্টা করা হচ্ছে।"

এর আগে অনুব্রতর গ্রেফতারি প্রসঙ্গে মমতা বলেছিলেন, "কী করেছিল কেষ্ট? কেষ্টকে কেন গ্রেফতার করা হল? যতবার নির্বাচন হয়েছে ততবার ওকে ঘরে বন্দী করে রাখা হয়েছিল। সেদিন তো ওবাইরেই বের হতে পারেনি। ছেলেটা গত দু'বছর যে কষ্ট পেয়েছে আমি জানি। ওর বউ ক্যানসারে মারা গিয়েছে। ওর কষ্ট শুধু আমি জানি। প্রতিদিন কলকাতা আর বোলপুর করত। এমনকী, গতবারের পঞ্চায়েত নির্বাচনের সময় ওর বউ হাসপাতালে ভর্তি। অপারেশন হচ্ছে। আমাকে একদিন কেষ্ট বলল, ‘দিদি জানো তো তোমার বউমা বলছে আমাকে দেখতে হবে না, যাও দলের কাজ করো’।"

close