Kode Iklan atau kode lainnya

‘দালালরা সব বকে যাচ্ছে’, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের প্রসঙ্গ তুলে নিয়ে বড় মন্তব্য বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

‘দালালরা সব বকে যাচ্ছে’, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের প্রসঙ্গ তুলে নিয়ে বড় মন্তব্য বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

নিউজ ডেস্ক: ফের মুখ খুললেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে প্রধান বিচারপতির কাছে অভিযোগ জানিয়েছেন বেশ কয়েকজন আইনজীবী। সেই নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে ফের মুখ খুললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়।

অত্যন্ত ক্ষোভের সঙ্গে বলেন, "আমি না কি একটি বিশেষ রাজনৈতিক দলের বিরুদ্ধে মামলা নিয়ে মাতামাতি করি। আমি দুর্নীতি পেলে সেটা বন্ধ করার চেষ্টা করি।"

একটি অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাত হওয়ার ব্যাপারে তিনি জানান, নিউ সেক্রেটারিয়েটের অনুষ্ঠানের দিন মুখ্যমন্ত্রীর সঙ্গে সামনাসামনি হয়েছিলাম। আরও বিচারপতিরা সেখানে ছিলেন। উনি সামনে আসতে আমি হাত জোর করে বললাম, আমি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। উনি বললেন, "ওঃ, আপনিই অনেক অনেক কিছু করছেন । আপনি আপনার মত কাজ করুন।" 

আমি বলি, "আমি কিছু কথা বলতে যদি পারতাম!" উনি বললেন, "এখন তো সুযোগ নেই, আপনি ভালো করছেন, আপনি আপনার মতো চালিয়ে যান। এরপরেও দালালরা সব বকে যাচ্ছে। অর্থহীন সব। একটা মামলা নিয়ে আসতে বলুন। আমি আদালত অবমাননার নোটিশ করব যাঁরা প্রধান বিচারপতিকে দেওয়া চিঠিতে সাক্ষর করেছেন তাঁদের নামে।”

close