Kode Iklan atau kode lainnya

SSC-র চাকরি প্রার্থীদের সঙ্গে অভিষেকের বৈঠক 'বেআইনি'! বিস্ফোরক অভিযোগে করে বোমা ফাটালেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের বঞ্চিত  চাকরি প্রার্থীদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠককে 'বেআইনি' বলে কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী!   

আদালত এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তের মাঝেই কী করে এই বৈঠক? বিস্ফোরক অভিযোগের বোমা ফাটালেন শুভেন্দু অধিকারী। 

শুভেন্দু বলেন, ‘পশ্চিমবঙ্গে  তৃণমূল করলে আর ঘুষ দিলে যে চাকরি পাওয়া যায় এই বৈঠক ফের একবার তা প্রমাণ করল। হাইকোর্টে মামলা বিচারাধীন থাকাকালীন, ইডি-সিবিআই তদন্ত চলাকালীন কী করে একজন মুখ্যমন্ত্রীর নিকট আত্মীয় প্রভাবশালী সাংসদ বৈঠক করলেন? এই ঘটনা আদালতের হস্তক্ষেপের পাশাপাশি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাজে সরাসরি হস্তক্ষেপ বলে মনে করি। এই বৈঠক সম্পূর্ণ বেআইনি'।

শুভেন্দু বকেন, 'দীর্ঘদিন ধরে রাস্তার ওপর বসে থেকে ওরা আন্দোলন করছে, এতদিনে ঘুম ভাঙলো?' প্রশ্ন তুলে অভিষেকের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় সুর চড়িয়ে শুভেন্দু অধিকারী। স্পষ্ট জানালেন, 'ওর (অভিষেক বন্দ্যোপাধ্যায়) কোনও এক্তিয়ারই নেই আলোচনায় বসে চাকরির আশ্বাস দেওয়ার'।

প্রসঙ্গত,  এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধিদের একটি দল পৌঁছয় তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে। অভিষেকের সঙ্গে এসএসসি আন্দোলনকারীদের এক প্রতিনিধি দলের বৈঠকে শুক্রবার উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও।

আন্দোনলকারীদের প্রতিনিধি শহিদুল্লাহ এদিনের প্রায় দু'ঘণ্টার বৈঠক শেষে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান, 'আগামী ৮ তারিখ শিক্ষামন্ত্রী ও এসএসসির চেয়ারম্যানের সঙ্গে বিকাশভবনে বৈঠক হবে। মেধাতালিকার ভিত্তিতে চাকরিপ্রার্থীরা যাতে সবাই চাকরিতে নিয়োগ পান তার জন্য ১০০ শতাংশ চেষ্টা করবেন তিনি। বৈঠকে এমনটাই আশ্বাস দিয়েছেন অভিষেক বলে আন্দোলনকারীদের তরফে জানানো হয়।

close