Kode Iklan atau kode lainnya

‘সুদে টাকা নিয়ে দিয়েছিলুম…’, লাইনটা পার্থদার কাছে না যাওয়া পর্যন্ত কিছু করা যাবে না', ভাইরাল অডিয়ো ক্লিপ ঘিরে জল্পনা

পার্থ চট্টোপাধ্যায় অডিও ক্লিপ ভাইরাল

নিউজ ডেস্ক: ফের ভাইরাল হল এক অডিও ক্লিপ। 'লাইনটা পার্থদার কাছে না যাওয়া পর্যন্ত কিছু করা যাবে না', ভাইরাল অডিয়ো ক্লিপ ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ক্লিপে চাকরির জন্য টাকা প্রাপকের গলা উত্তর দিনাজপুর জেলার প্রাথমিক শিক্ষা সংসদের প্রাক্তন চেয়ারম্যান বেঞ্জামিন হেমব্রমের বলে দাবি ওয়াকিবহাল মহলের একাংশের। তাৎপর্যপূর্ণ ভাবে অডিয়ো ক্লিপে রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের নামও। যদিও অডিও ক্লিপ যাচাই করেনি বিশ্ব বার্তা। 

চাঞ্চল্যকর অডিয়ো ক্লিপ

প্রথম কণ্ঠ: হ্যাঁ স্যার...

দ্বিতীয় কণ্ঠ: আমি সাতটা আটটার পর ফোন তুলি না বুঝলি। আমি মিঠুর সঙ্গে কথা বললাম। মিঠু TET উত্তীর্ণ নয়। যারা TET পাশ করেছে এটা তাদের জন্য। প্রথম যখন আবার নতুন করে হবে তখন এরা নতুন করে অনলাইনে ফর্ম ফিলাপ করতে পারবে। বুঝলি। সুমনের ডকুমেন্টটা আমার কাছে রয়েছে। আমি ড্রাইভারকে দিয়ে পাঠিয়ে দেব।

প্রথম কণ্ঠ: তাহলে আশা আছে কি না নাই স্যার আগে সেটা বলুন

দ্বিতীয় কণ্ঠ: লাইনটা পার্থদার কাছে যাওয়া না পর্যন্ত কিছু করা যাচ্ছে না। এরমধ্যে যাব। রিকোয়েস্ট করে সরাসরি যেতে হবে ভায়া হয়ে নয়।

প্রথম কণ্ঠ: ঠিক আছে, একটু দেখেন স্যার। সুদে টাকা নিয়ে দিয়েছিলুম। প্রথম অবস্থায় একবছরের মতো সুদও চালিয়েছি।

দ্বিতীয় কণ্ঠ: আমিও সমস্যায় রয়েছি তুইও বোধহয় জানিস। আমি খুব বিপদে আছি। কী কার বলব দুঃখের কথা। নিজের লোক পায়ে কুড়ুল মারল। তুই চিন্তা করিস না! কলকাতায় গিয়ে জানাব।

এই নিয়ে, তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি গৌরাঙ্গ চৌহান বলেন, "এই ঘটনা খুবই নিন্দনীয় এবং লজ্জার। সেই সময় আমি সংগঠনে ছিলাম না। কিন্তু, যেহেতু শিক্ষক তাই জানি বেঞ্জামিন হেমব্রম অন্যকে সহযোগিতা করতেন না। আমি ২০১৯ সালে সংগঠনের দায়িত্ব পাই। এই সময় থেকে আমরা শুধু স্কুল এবং শিক্ষকদের উন্নয়নে কাজ করেছি। তার আগে কী ঘটেছে বলতে পারব না। কিন্তু, যদি জেলার ছেলেরা প্রতারিত হয় সে ক্ষেত্রে তদন্ত হওয়া উচিত। আইন আইনের পথে চলবে। আমরা পাশে আছি। বাদবাকি যাঁর অডিয়ো ক্লিপ তিনিই এবিষয়ে বলতে পারবেন।"

close