Kode Iklan atau kode lainnya

পার্থর 'অতি পরিচিত' এক অধ্যাপিকাকে নিয়ে চর্চা বাড়ছে! তিনি কি 'নিখোঁজ'? বাড়ছে জল্পনা

নিউজ ডেস্ক: নজরে আরও এক অধ্যাপিকা! প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের 'অতি পরিচিত' এক অধ্যাপিকাকে নিয়ে জল্পনা বাড়ছে। তবে কি তিনি 'নিখোঁজ'? বাড়ছে চর্চা।

ওই অধ্যাপিকাকে নিয়ে সন্দেহ বেড়েছে আধিকারিকদের। অধ্যাপিকা প্রাক্তন মন্ত্রীর নাম করে অনেক সুবিধা নিয়েছেন বলে অভিযোগ। এখন সেই অধ্যাপিকা 'নিখোঁজ' বলে জানা যাচ্ছে। তিনি কোথায় আছেন এই মুহূর্তে তা জানা যাচ্ছে না। আর এই নিয়ে নতুন করে চর্চা তৈরি হয়েছে।

ওই অধ্যাপিকার বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি বহু অযোগ্য প্রার্থীকে চাকরি পাইয়ে দিয়েছেন। তাঁর প্রাক্তন সহকর্মীদের দাবি, পার্থ চট্টোপাধ্যায়ের 'ঘনিষ্ঠ' ছিলেন তিনি এবং তাঁর প্রভাবেই এই কাজ করতেন৷ তাঁর নিজের চাকরিও সঠিক পদ্ধতিতে হয়নি বলেও একাংশের দাবি। কিন্তু অধ্যাপিকা জানিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় তাঁর 'অভিভাবক' মাত্র, তিনি সৎ পথেই চাকরি পেয়েছেন। যদিও তাঁর সম্পত্তির পরিমাণ নিয়ে আগে থেকেই চর্চা চলছে। কিন্তু এখন নাকি তাঁর খোঁজ মিলছে না।

অনেকে আবার জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ে ব্যাপক প্রভাব দেখাতেন তিনি। কার্যত কব্জায় নিয়ে এসেছিলেন নিজের। সবকিছু সম্ভব হয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের জন্য। এমনকি তাঁর কারণ ছাড়াই পদোন্নতি হয়েছে বলেও সরব একাংশ। যদিও ওই অধ্যাপিকা সব অভিযোগ অস্বীকার করেন৷ এক সংবাদমাধ্যমের সঙ্গে ফোনালাপে তিনি জানিয়েছিলেন, যে অভিযোগ উঠেছে তা মিথ্যে। তবে বর্তমানে তিনি কোথায় আছেন তা কেউই বলতে পারছেন না। অনেকে ভাবছেন তাঁকে হয়তো ইডি জিজ্ঞাসাবাদ করছে আটক করে, কিন্তু আধিকারিকদের তরফে এমন কোনও তথ্যই জানান হয়নি।

close