Kode Iklan atau kode lainnya

এসএসসি-র নিয়োগ কেলেঙ্কারি নিয়ে কিছুই জানতেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’, মুখ খুললেন সৌগত রায়

মমতা বন্দ্যোপাধ্যায় এসএসসি
ফাইল চিত্র

নিউজ ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। যদিও, এসএসসি কেলেঙ্কারি নিয়ে কিছুই জানতেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’, এমনই মন্তব্য করলেন সৌগত রায়। 

তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিষয়টি সম্পর্কে অবগত ছিলেন না। তবে বিষয়টি সামনে আসার সাথে সাথে দল ব্যবস্থা নেয় এবং পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

এর আগে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘সকলেই জানেন যে পার্থ চ্যাটার্জির সিন্ডিকেট র্যাকেট চলছিল সিএম ব্যানার্জির নির্দেশে। অর্পিতা মুখার্জির ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা পাওয়া গেছে। এটি একটি সামান্য পরিমাণ যা সামনে এসেছে। বীরভূম এবং কালীঘাট থেকে এখনও অনেক কিছু আসতে বাকি আছে।’

তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায় বলেন, শুভেন্দু অধিকারীর কাছে কোনো প্রমাণ থাকলে তাকে ইডি-তে পাঠানো উচিত। রাজ্য মন্ত্রিসভা সহ তৃণমূল কংগ্রেসের সমস্ত পদ থেকে বাদ পড়েছেন পার্থ চট্টোপাধ্যায়। 

তৃণমূলের সমস্ত পদ থেকে বাদ পড়ার পর পার্থ বললেন, “আমার বিরুদ্ধে ঝড়যন্ত্র করা হচ্ছে। যারা ষড়যন্ত্র করেছে, তারা বুঝবে।” দলের সিদ্ধান্ত সঠিক কিনা জানতে চাইলে পার্থ বলেন, ‘সময়টা ঠিক নয়, তদন্ত ক্ষতিগ্রস্ত হতে পারে। সময় হলে বলব।” তাঁর বিষয়ে মুখ্যমন্ত্রীর সিদ্ধান্ত নিয়ে পার্থ বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্ত সঠিক।”

close