Kode Iklan atau kode lainnya

অজ্ঞাতবাস কাটিয়ে ফের প্রকাশ্যে পরেশকন্যা, খুঁটিপুজোয় অংশ নিলেন অঙ্কিতা, খুশি বন্ধুবান্ধব থেকে পাড়াপড়শিরা

পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারী

নিউজ ডেস্ক: নিয়োগ দুর্নীতির অভিযোগে শিক্ষিকার চাকরি হারিয়েছিলেন! তারপর থেকেই অজ্ঞাতবাসে ছিলেন মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারী।  ফের প্রকাশ্যে পরেশকন্যা, খুঁটিপুজোয় অংশ নিলেন অঙ্কিতা। দীর্ঘদিন অজ্ঞাতবাসে থেকে রবিবার প্রকাশ্যে এলেন পরেশকন্যা অঙ্কিতা অধিকারী।

এদিন তাঁকে দেখা গেল তাঁর পাড়ার ক্লাবের খুঁটি পুজোতে। এতদিন পর প্রকাশ্যে আসায় খুশি ক্লাব কর্তৃপক্ষ থেকে পাড়াপড়শিরা। তাঁরা চাইছেন স্বাভাবিক জীবনে ফিরুক অঙ্কিতা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রতিবছরই মেখলিগঞ্জের পশ্চিমপাড়া সর্বজনীন দুর্গা পুজোতে সক্রিয়ভাবে অংশ নিতে। তাঁদের দাবি, অঙ্কিতার সঙ্গে যা হয়েছে তার জন্য সে দায়ী নয়। অত্যন্ত মেধাবী ছাত্রী অঙ্কিতা। অজ্ঞাতবাস কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় খুশি বন্ধুবান্ধব থেকে পাড়াপড়শিরা। 

পুজা কমিটির সাধারণ সম্পাদক দিব্যায়ন সরকার বলেন, ‘আমরা প্রত্যেক বছর পুজোতে শুরু থেকেই অঙ্কিতাকে পাই। এবারও পাশে থাকবে বলে জানিয়েছেন অঙ্কিতা। এতে আমরা অত্যন্ত খুশি।’ যদিও এই প্রসঙ্গে কিছু বলতে চাননি মন্ত্রীকন্যা অঙ্কিতা অধিকারী।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে স্কুল সার্ভিস কমিশনের পরীক্ষা হয়। ২০১৭ সালের মে মাসে পরীক্ষার ফল বেরোয়। অভিযোগ, প্রথম তালিকায় অঙ্কিতা অধিকারীর নাম ছিল না। পরে নতুন মেধা তালিকা প্রকাশিত হয়। তখন দেখা যায় এক নম্বরে নাম রয়েছে মন্ত্রিকন্যার। তালিকায় ২০ নম্বরে ছিলেন ববিতা সরকার, নতুন তালিকায় তাঁর নাম চলে যায় ২১ নম্বরে। এরপরেই হাইকোর্টে মামলা করেন চাকরিপ্রার্থী ববিতা সরকার। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় অঙ্কিতার চাকরি বাতিল করে ববিতাকে চাকরি দেওয়ার নির্দেশ দেন। 

close