Kode Iklan atau kode lainnya

প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্যকে ঘিরে ধরে বিক্ষোভ, ব্যাপক চাঞ্চল্য ছড়ায় তেহট্টে

ফাইল চিত্র

নিউজ ডেস্ক: প্রাথমিক শিক্ষক নিয়োগে দুর্নীতি নিয়ে এই মুহূর্তে গোটা রাজ্য উত্তাল। চাকরি বাতিল হয়েছে ২৬৯ জনের চাকরি। নিয়োগ দুর্নীতি নিয়ে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। ইতিমধ্যেই জেরার মুখে পড়েছেন প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি তথা পলাশীপাড়ার বিধায়ক মানিক ভট্টাচার্য। 

এই অবস্থায় মানিক ভট্টাচার্যকে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখাল বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের সদস্যরা। প্রাথমিকে নিয়োগ দুর্নীতি কাণ্ডে তাঁর অপসারণ চেয়ে বিক্ষোভ দেখানো হয়। শনিবার দুপুরে তেহট্টের ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিস  বিক্ষোভকারীদের আটক করে। পরে ছেড়ে দিলে তাঁরা ফের তেহট্ট থানার সামনে বিক্ষোভ দেখান। 

শনিবার দুপুরে তেহট্ট মহকুমা শাসকের অফিসে আসেন মানিকবাবু। তাঁর আসার খবর পেয়ে আগেভাগেই কালো পতাকা নিয়ে হাজির হয় এবিভিপি সমর্থকরা। মানিকবাবু সেখানে এসে পৌঁছতেই তারা কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখায়। এর কিছুক্ষণ পর মহকুমা শাসকের অফিসের সামনে কালো পতাকা ও পোস্টার হাতে হাজির হয় এসএফআই ও ডিওয়াইএফের সমর্থকরা। মানিকবাবুকে পর্ষদ সভাপতি পদ থেকে অপসারণের দাবিতে তারাও মহকুমা শাসকের অফিসে ঢোকার চেষ্টা করে। পুলিস তাদেরও আটক করে থানায় নিয়ে যায়। 

যদিও এই বিষয়ে মানিকবাবু সাংবাদিকদের কিছু বলতে চাননি। নদীয়া উত্তরের তৃণমূলের সংখ্যালঘু সেলের সভাপতি জুলফিকার আলি খান বলেন, মানিকবাবু মহকুমা শাসকের সঙ্গে মিটিং করতে এসেছিলেন। এবিভিপি ও এসএফআই অনৈতিকভাবে অবরোধ ক‍রতে এসেছিল। 

close