Kode Iklan atau kode lainnya

ব্রেকিং: সরকারি চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল বিধায়কের আপ্ত সহায়ক

 

নিউজ ডেস্ক: সরকারি চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল বিধায়কের আপ্ত সহায়ক। গ্রেফতার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার আপ্তসহায়ক। তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার আপ্তসহায়ক-সহ তিন জন পাকড়াও। তাঁদের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে সামনে এসেছে। 

দুর্নীতিদমন শাখা, দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থেকে তেহট্টের তৃণমূল বিধায়কের আপ্তসহায়ক প্রবীর কয়াল এবং তার দুই সঙ্গী শ্যামল কয়াল এবং সুনীল মণ্ডলকে গ্রেফতার করেছে। যদিও আপ্তসহায়কের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না বলেই জানিয়েছেন তেহট্টের বিধায়ক।

প্রসঙ্গত উল্লেখ্য, চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে ফের কাঠগড়ায় তৃণমূল বিধায়ক। অভিযোগ, নদিয়ার তেহট্টের বিধায়ক তাপস সাহা চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণার করেছেন। স্কুলশিক্ষকের চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ উঠল এই বিধায়কের বিরুদ্ধে।

অভিযোগ, তাপস সাহা ২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত পলাশীপাড়ার বিধায়ক থাকাকালীন বিভিন্নজনের কাছ থেকে বিভিন্ন দফতরে চাকরি দেওয়া ও রেশন ডিলারশিপ দেওয়ার নাম করে প্রচুর টাকা আত্মসাৎ করেছেন। যদিও টাকা ফেরত চাইলে উনি দেননি।

তাপস সাহার সঙ্গে একাধিক অভিযোগকারীর কথোপকথনের অডিও রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এমনকি আর্থিক লেনদেনের ভিডিও ছড়িয়ে পড়েছে।

close