Kode Iklan atau kode lainnya

পরপুরুষে ঝোঁক ছিল স্ত্রীর! "মাথা ঠিক ছিল না মেরে দিয়েছি", স্ত্রীকে খুনের পর স্বীকারোক্তি স্বামীর

 

নিউজ ডেস্ক: পরপুরুষে ঝোঁক ছিল স্ত্রীর! "মাথা ঠিক ছিল না মেরে দিয়েছি", স্ত্রীকে খুনের পর  এমনই স্বীকারোক্তি স্বামীর।  চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দাসপুর থানার রাজনগর গ্রাম পঞ্চায়েতের রামগড় গ্রামে। অভিযুক্ত স্বামীর নাম প্রসেনজিৎ বিজলি। 

গত প্রায় ৫ বছর ধরে সংসার করছে দম্পতি। তাঁদের একটা এক বছরের সন্তানও রয়েছে।  বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই স্ত্রী আস্থা বিজলিকে 'খুন' করল স্বামী। তরুণীকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেন তিনি। ভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।  

দাসপুর পুলিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ছটা নাগাদ অভিযুক্ত নিজেই ভিলেজ পুলিস সুশান্ত কপাটের কাছে হাজির হয়। এরপর সে জানায় যে, তাঁর স্ত্রী আস্থা বিজলিকে গলায় ফাঁস লাগিয়ে খুন করেছে। 

ওসি অমিত মুখোপাধ্যায়র সামনে কান্নায় ভেঙে পড়ে অভিযুক্ত। সে জানান, রাগের বশে গলায় শাড়ির ফাঁস লাগিয়ে স্ত্রীকে ঝুলিয়ে দিয়েছে। ঘাটাল মহকুমার পুলিস আধিকারিক অগ্নীশ্বর চৌধুরী জানান, অভিযুক্ত স্বামী প্রসেনজিৎ বিজলিকে গ্রেফতার করা হয়েছে। 

মৃত আস্থা বিজলির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে দাসপুর থানার পুলিস। প্রায় ৫ বছর ধরে সংসার করছে প্রসেনজিৎ এবং আস্থা। তাঁদের একটা এক বছরের সন্তানও রয়েছে। 

close