Kode Iklan atau kode lainnya

লজেন্স-খেলনার লোভ দেখিয়ে দীর্ঘদিনের পরিচিতি ৯ বছরের শিশুকে লাগাতার যৌন হেনস্থা সিভিক ভলেন্টিয়ারের

নিউজ ডেস্ক:  দীর্ঘদিন ধরে প্রলোভন দেখিয়ে ৯ বছরের শিশুকে যৌনহেনস্থার ঘটনায় গ্রেফতার এক সিভিক ভলেন্টিয়ার। ওই নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করেছে। 

ওই সিভিকের বাড়ি নদিয়ার চাকদহ থানার দিঘরা এলাকায়। ধৃত ওই সিভিক ভলেন্টিয়ার নাম ৩০ বছর বয়সী সুপ্রিয় পাল। ধৃতের বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। 

ওই নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে ধৃতকে গ্রেফতার করে পুলিশ। যদিও এই ঘটনায় ধৃতের দাবি, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। চক্রান্ত করে তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। 

পুলিশ সূত্রে খবর, ধৃত যুবকের নাম সুপ্রিয় পাল। চাকদহের ঘেঁটুগাছি গ্রামের দিঘরা এলাকার বাসিন্দা ওই যুবক সিভিক ভলেন্টিয়ার হিসেবে চাকদহ থানাতেই কর্মরত ছিল। দীর্ঘদিনের পরিচিতি সূত্রে ওই গ্রামেরই বাসিন্দা শিশুটির পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে তার। ৯ বছরের শিশু কন্যাটির সঙ্গেও অত্যন্ত সুসম্পর্কই ছিল বছর ৩০ এর সুপ্রিয়র। শিশুটি তাকে মামা বলেই ডাকত। পরিচিত হওয়ার দরুণ শিশুটিও অবাধেই যাতায়াত করত যুবকের বাড়িতে। সুপ্রিয় সিভিক ভলেন্টিয়ার হওয়ায় কারওই মনে কখনওই কোনওরকম সন্দেহের অবকাশই ছিল না, এতটাই বিশ্বাস এবং ভরসা গড়ে উঠেছিল মেয়েটির পরিবারের। আর ঠিক সেই সুযোগকেই কাজে লাগায় যুবক।

যদিও গতকাল ধৃত ওই সিভিক ভলেন্টিয়ারকে কল্যানী আদালতে পাঠানো হয়েছে। নাবালিকাকেও একই আদালতে গোপন জবানবন্দি দেওয়ার জন্য পাঠানো হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু হয়েছে পুলিশ। পাশাপাশি সমস্ত দিক ক্ষতিয়ে দেখছে।  

যদিও , সমস্ত অভিযোগই অস্বীকার করেছে অভিযুক্ত যুবক। তার দাবি পরিবারের এবং বাবা মায়ের ওই পরিস্থিতির কারণে একা সবকিছু সামলাতে হিমশিম খেতে হয় তাকে। এরই মধ্যে তার নিজের কাজও রয়েছে। বাচ্চাটিকে স্নেহ করত বলেও জানিয়েছে সে। তার আরও দাবি, তাকে ফাঁসানোর জন্যই মিথ্যে অভিযোগ এনে চক্রান্ত চালানো হচ্ছে। 

close