Kode Iklan atau kode lainnya

বড় ধাক্কা গ্রাহকদের জন্য। একধাক্কায় ২০ শতাংশ পর্যন্ত দাম বাড়ছে জিও প্রিপেড প্ল্যানে

 জিও প্রিপেড প্ল্যান


নিউজ ডেস্ক: বড় ধাক্কা গ্রাহকদের জন্য। একধাক্কায় ২০ শতাংশ পর্যন্ত দাম বাড়ছে জিও প্রিপেড প্ল্যানে। ভারতী এয়ারটেল। তারপর ভোডাফোন আইডিয়া। আর এবার জিও। প্রিপেড প্ল্যানে (Jio Prepaid Plans) এবার থেকে বেশি টাকা দিতে হবে জিও ব্যবহারকারীদেরও। 

রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেডের (Reliance Jio Infocom Limited) তরফে এক বিবৃতি দিয়ে প্রিপেড প্ল্যানের দাম বৃদ্ধির কথা জানানো হয়েছে। ১ ডিসেম্বর থেকেই চালু হয়ে যাচ্ছে নতুন নিয়ম। এক ধাক্কায় সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত বাড়ছে জিওর প্রিপেড প্যাকে খরচ।

এখন যে প্ল্যান ৭৫ টাকা ব্যবহার করছে, ১ ডিসেম্বর থেকে সেই প্ল্যান কিনতে হবে ৯১ টাকায়। এক্ষেত্রে প্রায় ২০ শতাংশেরও বেশি খরচ হবে। এর পাশাপাশি, যে প্ল্যান এখন ১২৯ টাকায় পাওয়া যায়, তা আগামী মাস থেকে ১৫৫ টাকা কিনতে হবে। ৩৯৯ টাকার প্ল্যানের খরচ বেড়ে হচ্ছে ৪৭৯ টাকা। একই রকম ভাবে ১২৯৯ টাকার প্রিপেড প্ল্যান বেড়ে হচ্ছে ১৫৫৯ টাকা। যে প্ল্যান এখন ২৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, তা ১ ডিসেম্বর থেকে ২৮৭৯ টাকায় কিনতে হবে।

পাশাপাশি, জিওর বিভিন্ন ডেটা টপ আপ প্ল্যানগুলির জন্যও খরচ বাড়বে আগামী মাস থেকে। ৬ জিবি ডেটা টপ আপের জন্য ডিসেম্বর মাস থেকে খরচ করতে হবে ৬১ টাকা। বর্তমানে এই টপ আপ পাওয়া যায় ৫১ টাকায়। একই রকমভাবে ১২ জিবির ডেটা টপ আপ, যার বর্তমান খরচ ১০১ টাকা, তা বাড়িয়ে করা হচ্ছে ১২১ টাকা এবং ৫০ জিবির ডেটা টপ আপের খরচ ২৫১ টাকা থেকে বেড়ে হচ্ছে ৩০১ টাকা।

মাত্র কয়েক দিনের ব্যবধানেই ভারতীয় বাজারের সবথেকে বড় তিন টেলিকম সংস্থা – ভারতী এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং জিও, প্রত্যেকেই নিজেদের প্ল্য়ানের দাম বাড়াল। যেভাবে পরিষেবা দিনে দিনে খারাপ হচ্ছে, সেই সঙ্গে বাড়ছে খরচ তাঁতে মাথায় হাত গ্রাহকদের। 

close