Kode Iklan atau kode lainnya

‘তোলামূল'কে হারানোর জন্য ত্রিপুরাকে ধন্যবাদ’, ত্রিপুরার ফল নিয়ে তীব্র কটাক্ষ শুভেন্দুর

শুভেন্দু অধিকারী

নিউজ ডেস্ক: তোলামূল'কে হারানোর জন্য ত্রিপুরাকে ধন্যবাদ, ত্রিপুরার পুরসভার ফল নিয়ে তৃণমূলকে বিঁধলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) এবং রাজ্যের শাসকদল  তৃণমূলকে আক্রমণ করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Tripura Chief Minister Biplab Deb)-কে অভিনন্দন জানান শুভেন্দু।

শুভেন্দু (Suvendu Adhikari) লিখেছেন, ত্রিপুরা বিজেপি এবং মুখ্যমন্ত্রী বিপ্লব আন্তরিক ও শুভেচ্ছা জানাই। তারা বড়সড় জয় পেয়েছেন। আগরতলা পুরসভা এবং অন্যান্য নগর পঞ্চায়েত এবং পুরসভায় জয় পেয়েছেন। আমরা ত্রিপুরা মানুষকে ধন্যবাদ জানাই। কারণ তাঁরা দুর্নীতিগ্রস্ত এবং ফ্যাসিস্ট 'তোলামূল পার্টি'কে উপড়ে ফেলে দিয়েছে। 

যদিও তৃণমূলের দাবি, সে রাজ্যে মানে ত্রিপুরায় বিজেপির ওপর মানুষ ক্ষুব্ধ। তাই তারা সবাই তৃণমূলকে সমর্থন করছেন। সেখানে তৃণমূলের জনসমর্থন বাড়ছে। রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে পারছে না বিজেপি।

দীর্ঘ ট্যুইটে অভিষেকের হুঁশিয়ারি বার্তা (Abhishek Banerjee on Tripura Municipal Elections 2021), 'সবে তো শুরু এবার আসল খেলা হবে'। ত্রিপুরা তৃণমূলের মনোবল বাড়াতে অভিষেকের বক্তব্য, 'অত্যন্ত সামান্য উপস্থিতি থেকে একটি দলের পক্ষে পুরভোটে সফল ভাবে নির্বাচনে লড়া এবং ২০ শতাংশের বেশি ভোট পেয়ে প্রধান বিরোধীর ভূমিকায় উঠে আসা সত্যিই অভূতপূর্ব ব্যাপার।' 

close