Kode Iklan atau kode lainnya

মমতাদি’কে অনেক ধন্যবাদ, আপনারা আমায় আপন করে নিন: শ্রাবন্তী

 

নিউজ ডেস্ক: বিধানসভা ভোটের কিছুদিন আগে নাম লিখিয়েছিলেন গেরুয়া শিবিরে। টিকিটও পেয়ে যান। যদিও তিনি জিততে পারেননি। তারপর থেকেই দলের সঙ্গে দুরুত্ব বাড়তে থাকে। কিছুদিন আগে বিজেপি ছাড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও এবার তৃণমূলে যোগদানের ইঙ্গিত দিয়ে রাখলেন তিনি। 

দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী ব্লকের মসজিদবাটিতে তৃণমূলের একটি সভামঞ্চে দেখা গেল শ্রাবন্তীকে। অনুষ্টানে বললেন, মমতাদি’কে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ আমায় আপন করে নিন। শ্রাবন্তীর বক্তব্যে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে।

চলতি মাসেই ট্যুইট করে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। তখন তিনি লেখেন, আমি দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। তাঁর দাবী, রাজ্যের কোনও কিছুই উন্নতি করার উদ্যোগ বিজেপির নেই। সেই কারণেই দল ছাড়লেন তিনি। যদিও শ্রাবন্তী চলে যাওয়ায় সংগঠনে কোনও প্রভাব পড়বে না। এমনটাই জানিয়েছিলেন বিজেপি নেতারা। 

মঞ্চ থেকে শ্রাবন্তী বলেন, “আমি বাংলার জন্য কাজ করতে চাই। আমি বাংলার মেয়ে। মমতাদি’কে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ আমায় আপন করে নিন। আমি আপনাদের জন্যেই কাজ করতে চাই”।

তারপর একইমঞ্চে দেখা গিয়েছিল তৃণমূলের বিধায়ক মদন মিত্র এবং শ্রাবন্তীকে। এরপর বাসন্তীতে তৃণমূলের এক দলীয় সভায় দেখা গেল তাঁকে। সোমবার ওই সভামঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূলের পাঁচ বিধায়ক। উপস্থিত ছিলেন শওকত মোল্লা, পরেশরাম দাস এবং সুব্রত মণ্ডল।

close