ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

কোল ইন্ডিয়াতে (Coal India) সিকিউরিটি গার্ড পদে ১,০৮৬টি শূন্যপদে নিয়োগ, জেনেনিন বিস্তারিত

 

নিউজ ডেস্ক: চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। কোল ইন্ডিয়া লিমিটেডের (সিআইএল) সহযোগী প্রতিষ্ঠান ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেড (ইসিএল) সিকিউরিটি গার্ড পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করেছে।  সিআইএল কর্তৃক ৩১ মে ২০২০-এ জারি করা নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে (ECL/CMD/C-6/Rectt/21/115) অনুসারে বিদ্যমান মোট  ১০৮৬ সুরক্ষা গার্ড পদে নিয়োগের জন্য আবেদন চাওয়া হয়েছে। 

আবেদন প্রক্রিয়া: ইসিএল সিকিউরিটি গার্ড নিয়োগ 2021 এর বিজ্ঞপ্তি অনুসারে আগ্রহী প্রার্থীরা ইসিএল-এর অফিসিয়াল ওয়েবসাইট easterncoal.gov.in তে প্রদত্ত আবেদন পত্র পূরণ করে আবেদন করতে পারবেন।  প্রার্থীরা বিজ্ঞাপনের সাথে প্রদত্ত আবেদন ফর্মটি পূরণ তাঁর সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রগুলি যুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় জমা করবেন। নির্দিষ্ট এলাকার এস্টাব্লিশমেন্ট/ওয়ার্কশপে জিএম বা এইচওডি-র কাছে আবেদন জানাতে হবে৷ হেডকোয়াটারের ক্ষেত্রে আবেদন জানাতে হবে সিনিয়র ম্যানেজারের কাছে৷ আবেদনের শেষ তারিখ ১৫ জুন।      

শূন্যপদ: ১০৮৬ (অসংরক্ষিত- ৮৪২,  এসসি- ১৬৩,  এসটি- ৮১)

যোগ্যতা: কোল ইন্ডিয়া - ইসিএল সিকিউরিটি গার্ড পদে নিয়োগের জন্য প্রার্থীদের স্বীকৃত স্কুল থেকে ৭ম শ্রেণি পাস থাকতে হবে।  এছাড়াও, প্রার্থীদের সংস্থা কর্তৃক নির্ধারিত শারীরিক মানগুলি পূরণ করতে হবে।

নির্বাচন প্রক্রিয়া: প্রার্থীদের বাছাইয়ের জন্য শারীরিক মান পরীক্ষায় অংশ নিতে হবে।  সফল প্রার্থীদের কোম্পানির দেওয়া নিয়মের ভিত্তিতে পোস্ট করা হবে। নির্বাচিত প্রার্থীদের ৩০ দিনের মধ্যে যোগ দিতে হবে। প্রাথমিকভাবে, প্রার্থীদের ছয় মাস প্রশিক্ষণার্থী হিসাবে প্রশিক্ষণ নিতে হবে।  মেয়াদ শেষ হওয়ার পরে প্রার্থীদের বিজ্ঞাপনিত পদগুলিতে নিয়মিত নিয়োগ দেওয়া হবে।