Kode Iklan atau kode lainnya

জামিন অযোগ্য ধারায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের!

 
দিলীপ ঘোষ

নিউজ ডেস্ক: এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের করা হল। ভোট পর্ব চলাকালীন দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন সময় অত্যান্ত উত্তেজক ভাষণ দিয়েছেন। যার ফলে নষ্ট হতে পারে রাজ্যের আইনশৃঙ্খলা। বিভিন্ন সভা ও রাজনৈতিক কর্মসূচি থেকে হুমকি দেওয়ার অভিযোগে বিজেপি সাংসদের বিরুদ্ধে এই পদক্ষেপ গ্রহণ করলেন বিধাননগরের ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্যোপাধ্যায়

বাণীব্রত বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন যে, বিভিন্ন সভা-সমিতি থেকে কখনও সাধারণ মানুষের উদ্দেশে তো আবার কখনও বিশেষ কোনও একটি রাজনৈতিক দলের নেতা-কর্মীদের নিশানা করেছেন দিলীপ ঘোষ। কখনও পুলিশ ও রাজ্য সরকারি কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন যে, তাঁদের পায়ের তলায় থেকে কাজ করতে হবে। বিশেষ করে, তাঁর অভিযোগে তৃণমূল নেত্রীর উদ্দেশে করা দিলীপ ঘোষের ‘বারমুডা’ মন্তব্য উল্লেখ করে তিনি বলেছেন যে, এই ধরনের মন্তব্য একজন মহিলার পক্ষে অত্যন্ত মানহানিকর।

অভিযোগে তিনি এও জানিয়েছেন যে, বেহালার একজন ওয়ার্ড কো-অর্ডিনেটরকে মেরে, পোশাক খুলে রাস্তায় ঘোরানোর হুমকি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। এছাড়াও উত্তর ২৪ পরগণায় মিটিংয়ে গিয়ে তৃণমূল কর্মীদেরও মেরে ফেলারও হুমকি দিয়েছেন। বলেছেন, মেরে মাটির ৬ ফুট নীচে দেহ পুঁতে দেবেন।

এইরূপ বিভিন্ন অভিযোগ তুলে দিলীপ ঘোষের বিরুদ্ধে একেবারে জামিন অযোগ্য ধারায় মামলা ঠুকেছেন বাণীব্রত বন্দ্যোপাধ্যায়। যদিও এই নিয়ে বিজেপির রাজ্যসভাপতির কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

close