Kode Iklan atau kode lainnya

১৫ লাখের জন্য ৭ বছর ধরে অপেক্ষা করছে ভারতবাসী, আপনিও একটু করুন! ৩০ মিনিট দেরি নিয়ে পাল্টা কটাক্ষ মহুয়ার

 
মহুয়া মোদি

নিউজ ডেস্ক: ১৫ লাখের জন্য ৭ বছর ধরে অপেক্ষা করছি, এবার অপেক্ষা একটু আপনিও করুন! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ৩০ মিনিট দেরি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (narendra modi) আধ ঘণ্টা অপেক্ষা করানো জন্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (mamata banerjee) নিয়ে সমালোচনায় মুখর বিজেপি। এর পাল্টা জবাব দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (mahua moitro)। মুখ্যমন্ত্রীকে সমালোচনার জেরে ট্যুইটে আক্রমণ শানালেন তিনি।

শুক্রবার ঘূর্ণিঝড় ইয়াস পরবর্তীতে দুর্যোগ কবলিত এলাকা পরিদর্শনে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর ঘূর্ণিঝড় নিয়ে প্রধানমন্ত্রীর ডাকা রিভিউ বৈঠকে আধঘন্টা দেরীতে পৌঁছান মুখ্যমন্ত্রী। যদিও দেরি হওয়ার কারণ হিসেবে মুখ্যমন্ত্রী বলেন, সাগর দ্বীপ থেকে কলাইকুন্ডা পৌঁছতে মুখ্যমন্ত্রী প্রথমত ২০ মিনিট দেরী হয়। আর বাতাসের তাঁর হেলিকপ্টার আকাশেই কিছুক্ষণ চক্কর কাটছিল, সেই কারণে বৈঠকে পৌঁছতে কিছুটা দেরী হয়।

এরপরেই মুখ্যমন্ত্রীকে নিয়ে নিন্দার ঝড় তোলে গেরুয়া শিবির। বিজেপি সভাপতি জে পি নাড্ডা থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সকলেই মুখ্যমন্ত্রীর সমালোচনায় মুখর হন। এপ্রসঙ্গে অমিত শাহ বলেন, ‘আজকে মমতা দিদির এই আচরণ, সত্যই দুর্ভাগ্যজনক’।

এবার টুইটে পাল্টা জবাব দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। ট্যুইটে তিনি লেখেন, ‘৩০ মিনিট অপেক্ষা করার জন্য এত হাঙ্গামা করছেন কেন আপনারা? ১৫ লক্ষ টাকার জন্য তো ৭ বছর ধরে অপেক্ষা করছে ভারতবাসী। টিকার জন্য মাসের পর মাসে অপেক্ষা করে রয়েছেন, এটিএমের বাইরে ঘণ্টার পর ঘণ্টা লাইন দিচ্ছেন। মাঝে মধ্যে আপনারাও একটু অপেক্ষা করুন’।

close