Kode Iklan atau kode lainnya

ভয়ংকর দৃশ্য যোগী রাজ্যে! উত্তরপ্রদেশে নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে মৃতদেহ! ভাইরাল ভিডিও

 

নিউজ ডেস্ক: কিছু দিন আগেই উত্তরপ্রদেশ এবং বিহারে করোনায় মৃতের দেহ গঙ্গায় ভেসে যাওয়ার দৃশ্য নিয়ে দেশ জুড়ে তুমুল বিতর্ক শুরু হয়। গঙ্গার পাড় এবং জলে বেশকিছু মৃতদেহ উদ্ধার। সেই দৃশ্য ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এবার ফের একবার খবরে উঠে এল উত্তরপ্রদেশের নাম। এবার আরও ভয়ংকর দৃশ্যর ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়। তা দেখে নেটিজেনরা স্তম্ভিত!

উত্তরপ্রদেশের নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে করোনা আক্রান্ত মৃতদেহ৷ ব্রিজের ওপর থেকে নদীর জলে ছুঁড়ে ফেলে দেওয়া হচ্ছে করোনা আক্রান্তের লাশ। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

২৮ মে, উত্তরপ্রদেশের বলরামপুরের ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রবল বৃষ্টির মধ্যে পিপিই পরে নদীর ব্রিজে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। সঙ্গে রয়েছেন আরও একজন, তবে তিনি পিপিই কিট পরেননি। তাঁরা দু’জনে মিলে একটি মৃতদেহকে প্রথমে ব্রিজের রেলিংয়ের ওপর রাখেন। তারপর তা ছুঁড়ে রাপ্তী নদীতে ফেলে দেওয়া হয়।

 

বলরামপুরের স্বাস্থ্য আধিকারিকের তরফে এই বিষয়ে জানা গিয়েছে, মৃতদেহটি করোনা আক্রান্ত এক ব্যক্তির। গত ২৫ মে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ঐ ব্যক্তি৷ ২৮ মে মৃত্যু হয় তাঁর। পরে ভিডিওতে দেখা যায় মৃতদেহটি ছুঁড়ে ফেলে দেওয়া হচ্ছে নদীতে৷ 

close