Kode Iklan atau kode lainnya

'মমতার মুখে সংবিধান, মানসম্মান মানায় না’, আক্রমণ দিলীপ ঘোষের



নিউজ ডেস্ক: 'মমতার মুখে সংবিধান, মানসম্মান মানায় না’, বলে মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে সংবিধান, মানসম্মান মানায় না। উনি কী করেছেন তা সবাই দেখেছে।” কলাইকুণ্ডায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) ইয়াস-পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) যোগ না দেওয়া নিয়ে ওঠা তর্জা নিয়ে এই মন্তব্য করলেন দিলীপ ঘোষ।  

রবিবার সকালে খড়গপুরে চা-চক্রে যোগ দিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “ওখানে কী হয়েছে সারা দুনিয়া দেখেছে। উনি চিফ সেক্রেটারিকে নিয়ে ঢুকলেন, চিফ সেক্রেটারিকে নিয়ে বেরিয়ে গেলেন। এটা কোন ধরনের ভদ্রতার মধ্যে পড়ে? এটা কী ধরনের সম্মান? সেজন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখে সংবিধান, মানসম্মান মানায় না। উনি রাজনীতি করতে চাইছেন করুন।”   

এরপর দুয়ারে ত্রাণ প্রকল্প নিয়েও রাজ্য সরকারকে খোঁচা দিয়ে দিলীপ ঘোষ বলেন, “দুয়ারে ত্রাণ, দুয়ারে রেশন, দুয়ারে ভ্যাকসিন পৌঁছবে। কিন্তু কখন পৌঁছবে সেটাই মানুষ জিজ্ঞেস করছে। ত্রাণ বণ্টন নিয়ে রাজনীতি করা হচ্ছে। যাঁরা তৃণমূলকে যোগ দেয়নি তাঁদের ত্রাণ দেওয়া হচ্ছে না।”

close