Kode Iklan atau kode lainnya

‘মমতার কোনও মান-সম্মান বোধই নেই’, মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ দিলীপের



নিউজ ডেস্ক: মমতার কোনও মান-সম্মান বোধই নেই বলে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরে গিয়ে চাঁছাছোলা ভাষায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করলেন তিনি।

রবিবার ছুটির দিনে ঝটিকা সফরে মেদিনীপুরে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে  সাংবাদিকদের সঙ্গে এক বৈঠকে মিলিত হয়ে দিলীপ ঘোষ বলেন, “মুখ্যমন্ত্রী বারবার বলেছেন যে তাঁকে নাকি প্রধানমন্ত্রী ডেকে এনে অপমান করেছেন ৷ মুখ্যমন্ত্রীকে অপমান করেছে কিনা বলতে পারব না, তবে মমতা বন্দ্যোপাধ্যায়ই বলেছিলেন যে রাজ্যে প্রধানমন্ত্রীকে হাতে দড়ি বেঁধে ঘোরানো হবে ৷ রাজ্যের বৈঠকে এসেছিলেন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন ৷ অথচ তাঁকে আধ ঘণ্টা অপেক্ষা করান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাহলে এখানে কে কাকে অপমান করল ! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজের মান সম্মান নেই । ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ককে দেখুন এবং কিছু শিখুন, যিনি প্রধানমন্ত্রী আসার সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে নিজের রাজ্যের প্রাকৃতিক দুর্যোগ এবং বন্যা কবলিত এলাকা পরিদর্শন করান এবং বৈঠকে যোগ দেন ৷ হাতজোড় করে তিনি বলেন, এই কোভিড পরিস্থিতিতে কেন্দ্রের বোঝা আর বাড়াতে চান না, তাই আপাতত কোনও সাহায্যর দাবি তিনি করেননি।"

এরপর দিলীপ ঘোষ আরও বলেন, "বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের অহংকারকে জিইয়ে রেখে প্রধানমন্ত্রীকে আধঘন্টা অপেক্ষা করিয়েছেন এবং শেষে গিয়ে একটি কাগজ জমা দিয়ে কোটি কোটি টাকা দাবি করেছেন । কখনও বলেছেন 15 হাজার কোটি টাকা দরকার, কখনও বলেছেন কুড়ি হাজার কোটি টাকা দরকার ।"

close