Kode Iklan atau kode lainnya

বিজেপিতে কি তবে মোহভঙ্গ শুভ্রাংশুর? মুকুল পুত্রের পোস্ট ঘিরে জোর জল্পনা



নিউজ ডেস্ক: তবে কি ভাঙনের দোরগোড়ায় রাজ্য বিজেপি? যেভাবে একের পর এক নেতা ভুল শিকার করছেন বা নিজের দলের নেতৃত্বের সিধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন, তাঁতে তেমন সম্ভাবনাই উঠে আসছে। 

সোনালি গুহ, বাচ্চু হাঁসদা, ভূষণ সিং, দীপেন্দু বিশ্বাসদের পর তবে কি বিজেপি-তে এ বার মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুর মোহভঙ্গ হল? শনিবার শুভ্রাংশু রায়ের একটি বিস্ফোরক ফেসবুক পোস্ট ঘিরে সেই প্রশ্নই জোরালো হচ্ছে। যদিও শুভ্রাংশুর এই পোস্ট নিয়ে এই মুহুর্তে মুখে কুলুপ এঁটেছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। তবে তাঁর এই পোস্ট ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি সংক্ষিপ্ত কিন্ত বিস্ফোরক পোস্ট করেছেন শুভ্রাংশুর রায়। নিজের দলের বিরুদ্ধে বিস্ফোরণের যাবতীয় মালমশলা রয়েছে ওই পোস্টে। ফেসবুকে তিনি লিখেছেন, ‘জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন’। এই পোস্টের মাধ্যমে রাজ্যের শাসকদলের প্রতি তাঁর নিজের দলের আচরণের তীব্র সমালোচনা করেছেন শুভ্রাংশু। দলের নাম না করেই বিজেপি-কে বিঁধেছেন মুকুল-পুত্র।

রাজ্যের সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে বীজপুর আসনে পরাজিত বিজেপি প্রার্থী শুভ্রাংশু যে নিজের দলের বিরুদ্ধে ‘ক্ষুব্ধ’, তা তাঁর ঘনিষ্ঠ মহল মেনে নিচ্ছে। শুভ্রাংশুকে শনিবার রাতে ফোনে পাওয়া না গেলেও তাঁর ঘনিষ্ঠদের সূত্রে জানা গিয়েছে, মুকুল রায়কে বিধানসভা নির্বাচনে যথাযথ ভাবে ব্যবহার না করার জন্য তিনি বিজেপি-র উপর রেগে রয়েছেন। পাশাপাশি, তৃণমূলের নেতা-মন্ত্রীদের নারদ-কাণ্ডে সিবিআই যে ভাবে গ্রেফতার করেছে অথবা রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে বদলি করা নিয়ে যে আচরণ করছে কেন্দ্রের বিজেপি সরকার, তা-ও ভাল চোখে নেননি শুভ্রাংশু। এর ফলেই এই বিস্ফোরক পোস্ট। 

close