Kode Iklan atau kode lainnya

SSC: শুভেন্দুর নির্দেশে ১২ লাখ দিয়ে চাকরি পান! দিব্যেন্দুর সঙ্গে শিক্ষকের ফোনে কথা ফাঁস, শুনুন

শুভেন্দু অধিকারী এসএসসি

শিক্ষকের চাকরি বাতিল: স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার জনের চাকরি বাতিল হয়েছে। এরই মধ্যে একটি বিস্ফোরক অডিও সামনে এল। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নির্দেশে ১২ লাখ দিয়ে চাকরি পান এক শিক্ষক? দিব্যেন্দু অধিকারীর সঙ্গে ফোনে কথা ফাঁস হয়ে গেল। যদিও সেই আদিও যাচাই করেনি বিশ্ব বার্তা পোর্টাল। অডিয়ো ক্লিপ ফাঁস করেছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত।

দুদিন আগেই তমলুকে সভা করতে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি সুর চড়িয়ে বলেছিলেন, তৃণমূল কংগ্রেসের কেউ দুর্নীতি করেনি। এই দুর্নীতি তো গদ্দারের কাছ থেকে শিখেছিল তৃণমূল। এখন বিজেপিতে গিয়ে সাধু হয়েছে। এরই মধ্যে অডিয়ো ক্লিপ ফাঁস হল।

শুক্রবার সকালে ওই বিস্ফোরক অডিয়ো ক্লিপ ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। যেখানে সরাসরি কথা বলতে শোনা যাচ্ছে, জনৈক এক শিক্ষককে এবং তমলুকের প্রাক্তন সাংসদ দিব্যেন্দু অধিকারীকে। যিনি টাকা দিয়ে চাকরি পেয়েছেন বলে অডিয়ো ক্লিপে স্বীকার করেছেন। 

ওই শিক্ষকের নাম সুমিত পাত্র বলে জানা গিয়েছে অডিয়ো ক্লিপ থেকে। দিব্যেন্দু অধিকারীকে তেমনই টেলিফোনে বললেন। 

এই শিক্ষক পূর্ব মেদিনীপুরের হলদিয়া মহকুমার কুকড়াহাটি এলাকায় থাকেন। যিনি শুভেন্দু অধিকারীর (‌বিরোধী দলনেতা)‌ কথায় ১২ লক্ষ টাকা দিয়ে চাকরি পেয়েছিলেন বলে অডিওতে দাবি করেছেন। এই টাকা ওই জনৈক শিক্ষক দিয়েছিলেন প্রলয় পালকে। যিনি এখন বিজেপিতে। এবার চাকরি চলে যাওয়ায় ওই শিক্ষক ফোন করেন শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারীকে। সেই ফোনালাপে শোনা যাচ্ছে, ওই শিক্ষক ১২ লক্ষ টাকা শুভেন্দু অধিকারীর কথায় প্রলয়কে দিয়েছিলেন। শিক্ষকের চাকরি পেতে ১২ লাখ টাকা দিয়েছিলেন বলে দাবি করা হয়েছে অডিয়ো ক্লিপে। যদিও আদালতের নির্দেশে চাকরি বাতিল হয়েছে।

close