Kode Iklan atau kode lainnya

Assistant Professor Recruitment: একাধিক বিভাগে শিক্ষকতার সুযোগ দিচ্ছে সিকিম বিশ্ববিদ্যালয়

শিক্ষক নিয়োগ
প্রতীকী চিত্র

Assistant Professor Recruitment: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। একাধিক বিভাগে শিক্ষকতার সুযোগ দিচ্ছে সিকিম বিশ্ববিদ্যালয়। এই নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়টি। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগ করা হবে। 

বিষয় ও শূন্যপদ 

ভুটিয়া, কেমিস্ট্রি, চাইনিজ়, কম্পিউটার অ্যাপ্লিকেশন, ইকোনমিক্স, ইংরেজি, হর্টিকালচার, ইন্টারন্যাশনাল রিলেশনস, ল, লেপচা, লিম্বু, ম্যানেজমেন্ট, ম্যাথামেটিক্স, মাইক্রোবায়োলজি, নেপালি, পিস অ্যান্ড কনফ্লিক্ট স্টাডিজ় অ্যান্ড ম্যানেজমেন্ট, ফিজ়িক্স, পলিটিক্যাল সায়েন্স, সাইকোলজি, সোশিয়োলজি এবং টুরিজ়ম বিভাগে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ২৬টি। 

শিক্ষাগত যোগ্যতা 

প্রতিটি পদে আবেদনের যোগ্যতা আলাদা। প্রফেসর পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠানের পিএইচডি ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা জানতে অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দেখেনিন।

আবেদন প্রক্রিয়া

আবেদন করতে হলে প্রথমে সিকিম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দেওয়া দরকার। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ ফেব্রুয়ারি ’২৪। অনলাইনে জমা দেওয়ার পর সরাসরি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৯ ফেব্রুয়ারি।

https://www.wbssc.org.in/2024/01/assistant-professor-recruitment-sikkim.html

close