Kode Iklan atau kode lainnya

দুই শিক্ষক প্রেমে হাবুডুবু এক শিক্ষিকার! স্কুলের স্টাফরুমেই ভয়ঙ্কর ঘটনা ঘটে গেল, তীব্র আতঙ্ক

 শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক: মঙ্গলবার ঝাড়খণ্ডের গোড্ডা জেলার একটি সরকারি স্কুলে দুই সহকর্মীকে গুলি করে হত্যা করার  পর নিজেকেও গুলি করে গুরুতর আহত হয়েছেন এক শিক্ষক। একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাঁচি থেকে 300 কিলোমিটার দূরে অবস্থিত পোরাইয়াহাটের আপগ্রেড হাই স্কুলে স্কুল চলাকালীন সকাল 11 টায় ঘটনাটি ঘটে।

গোড্ডার পুলিশ সুপার নাথু সিং মীনা বলেছেন, "এক মহিলা সহ দুই শিক্ষকের মৃতদেহ স্কুলের একটি কক্ষে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়, এবং অভিযুক্ত শিক্ষককেও গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়।"

গোড্ডার পুলিশ সুপার নাথু সিং মীনা পিটিআই-কে বলেছেন, "এক মহিলা সহ দুই শিক্ষকের মৃতদেহ স্কুলের একটি কক্ষে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গেছে, এবং অভিযুক্ত শিক্ষককেও গুরুতর আহত অবস্থায় পাওয়া গেছে।"

স্কুলের ছাত্র ও শিক্ষকরা গুলির শব্দ শুনতে পেয়ে রুমে ছুটে গেলেন কিন্তু দেখতে পান এটি ভেতর থেকে তালাবদ্ধ ছিল, এরপর তারা পুলিশকে খবর দেয়। 

মীনা বলেন, "পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে দরজা খুলে দেয় কিন্তু ততক্ষণে মাথায় গুলিবিদ্ধ দুই শিক্ষকই মারা গেছে। অভিযুক্ত শিক্ষক নিজের মাথার ডান পাশে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। প্রাথমিকভাবে, এটি একটি প্রেমের সম্পর্কের ঘটনা বলে মনে হচ্ছে। গ্রামবাসী এবং স্কুল ছাত্রদের মতে, উভয় পুরুষ শিক্ষকই মহিলা শিক্ষকের সাথে প্রেমের সম্পর্কের কথা জানিয়েছিলেন।" 

নিহতদের নাম সুজাতা মিশ্র (৩৫), যিনি পোরাইয়াহাটের বাসিন্দা এবং আদর্শ সিং (৪০), যিনি উত্তর প্রদেশের চান্দোলির বাসিন্দা, এবং আহত শিক্ষকের নাম রবি রঞ্জন (৪২), পোরাইয়াহাটের বাসিন্দা।  মেইন মার্কেটের আরেক পুলিশ কর্মকর্তা বলেন, অভিযুক্ত শিক্ষক সিংকে তিনটি এবং মিশ্রকে একটি গুলি করে। ঘটনাস্থল থেকে দুটি দেশীয় পিস্তল জব্দ করা হলেও গুলি করার সময় একটি পিস্তল ব্যবহার করা হয়েছে বলে জানান তিনি।

close