Kode Iklan atau kode lainnya

ক্লার্ক পদে শূন্যপদ 3350টি, আবেদনকারী 17 লক্ষ প্রার্থী, হয়েগেল প্রশ্নফাঁস, পরীক্ষা বাতিলের ঘোষণা

নিউজ ডেস্ক: হয়ে গেল প্রশ্নফাঁস, গুজরাটে ক্লার্ক নিয়োগের পরীক্ষা বাতিল হয়ে গেল। গুজরাট পঞ্চায়েত পরিষেবা নির্বাচন বোর্ড কর্তৃক 29শে জানুয়ারী, 2023 তারিখে অনুষ্ঠিত হতে চলা জুনিয়র ক্লার্ক নিয়োগ পরীক্ষা বাতিল করা হয়েছে।  তথ্য অনুযায়ী, পরীক্ষার পেপার ফাঁস হওয়ার পর এই পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

পঞ্চায়েত জুনিয়র ক্লার্কের 3350 টি পদে নিয়োগের জন্য 17 লক্ষ প্রার্থী রবিবার, 29 জানুয়ারী, 2023 তারিখে অনুষ্ঠিতব্য পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিল।  সকাল ১১টা থেকে পরীক্ষা হওয়ার কথা থাকলেও পেপার ফাঁসের খবর পেয়ে পরীক্ষা বাতিল করা হয়।

এই নিয়ে নোটিশ জারি করেছে পঞ্চায়েত সেবা মণ্ডল। জানা গেছে, গভীর রাতে পেপার সহ এক ব্যক্তিকে আটক করে পুলিশ।  এরপর পরীক্ষা বাতিল করে সরকার।  আবার কবে পরীক্ষা নেওয়া হবে তা এখনও স্পষ্ট নয়।

গুজরাট পঞ্চায়েত পরিষেবা নির্বাচন বোর্ড (GPSSB) জুনিয়র ক্লার্কের পদে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদন চেয়েছিল।  গুজরাট জুনিয়র ক্লার্ক পদের জন্য আবেদন করতে, প্রার্থীকে অবশ্যই 12 তম বা তার সমতুল্য একটি স্বীকৃত বোর্ড থেকে পাস করতে হবে।  লিখিত পরীক্ষার ভিত্তিতে এসব পদে নির্বাচন করতে হবে।

close