Kode Iklan atau kode lainnya

ব্রেকিং: ভয়াবহ গাড়ি দুর্ঘটনায়, গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ

 

নিউজ ডেস্ক: গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। দিল্লি থেকে বাড়ি ফেরার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পড়লেন এই ভারতীয় ক্রিকেটার।  

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলেছিলেন ঋষভ পন্থ। ঢাকা থেকে দিল্লি ফেরেন তিনি। সেখান থেকে বাড়ি ফিরছিলেন পন্থ। সেই সময় ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। তাঁর আঘাত যথেষ্ট গুরুতর বলেই জানা যাচ্ছে।

এদিন ভোরে হঠাৎই দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্থ।  বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ় খেলে ঢাকা থেকে দিল্লি ফেরেন তিনি। দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন ঋষভ পন্থ। সেই সময় ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। মাথায় চোট লেগেছে ভারতীয় এই উইকেটরক্ষকের। পিঠেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু কী কারণে এই দুর্ঘটনা তাঁর বিষয়ে বিস্তারিত তেমন কিছু এখনও পর্যন্ত জানা যায়নি।

দলের অবিচ্ছেদ্য সদস্যদের মধ্যে একজন, পন্থকে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছিল। বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার পর, পন্থ দুবাই গিয়েছিলেন যেখানে তাকে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে দেখা গিয়েছিল।  দুজনের একটি ছবিও পোস্ট করেছেন ধোনির স্ত্রী সাক্ষী।  

হরিদ্বারের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অজয় সিং জানিয়েছেন, পন্ত এই সপ্তাহের শুরুতে দেশে ফিরে এসেছিলেন। দিল্লি থেকে নিজের শহর রুরকিতে যাওয়ার সময় তার গাড়ি মঙ্গলৌরের কাছে একটি ডিভাইডারে আঘাত করে। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলছে ঋষভের। 


close