Kode Iklan atau kode lainnya

রাজ্যের স্কুলে স্থায়ী পদে সহকারী শিক্ষক এবং গ্রুপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দ্রুত আবেদন করুন

শিক্ষক নিয়োগ

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। সরকারি পোষিত উচ্চ মাধ্যমিক স্কুলে স্থায়ী পদে সহকারী শিক্ষক এবং গ্রুপ-ডি (Lab Attendant) স্টাফ নিয়োগ করা হবে। পুরুলিয়ার Ramakrishna Mission Vidyapith (H.S.) -এ শিক্ষক এবং গ্রুপ-ডি নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকেই চাকরি প্রার্থীরা এতে আবেদন করতে পারবেন। স্থায়ী পদে নিয়োগ করা হবে।  নিয়োগ প্রাপ্ত প্রার্থীরা বদলির জন্য আবেদন করতে পারবেন না। 

শূন্যপদ

মোট ছয়টি শূন্যপদে শিক্ষক নিয়োগ করা হবে। Computer Science, Physical Science, Geography, Hindi & Work Education বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে। একটি শূন্যপদে Lab Attendant নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা

শিক্ষক পদের ক্ষেত্রে নির্দিষ্ট বিষয়ে 50 শতাংশ নম্বর সহ গ্র্যাজুয়েশন পাশ করতে হবে এবং B.Ed করা থাকতে হবে। Lab Attendant (Gr. D) পদে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে।

বয়সসীমা

আবেদনকারীর বয়স 20 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসেব করতে হবে 01.01.2022 তারিখ অনুযায়ী।  সংরক্ষিত প্রার্থীরা গ্রুপ-ডি পদের ক্ষেত্রে 18 থেকে 40 বছরের মধ্যে বয়স হলে আবেদন করা যাবে। সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। 

বেতন  

ROPA, 2019 এর নিয়ম অনুযায়ী মাসিক বেতন এবং বিভিন্ন ধরনের সুবিধা দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া

আবেদন পত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে 31/10/2022 থেকে 16/11/2022 মধ্যে আবেদনপত্র পূরণ করে সমস্ত শিক্ষাগত যোগ্যতার স্ব-প্রত্যায়িত ফটোকপি নিয়ে এবং আবেদন ফি দিয়ে স্কুল অফিসে জমা করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এবং পড়ানোর দক্ষতা বিচার করে নিয়োগ করা হবে। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করবেন। 

অফিসিয়াল ওয়েবসাইট: https://rkmvp.org/index.html

close